দেবীগঞ্জে “প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ”ব্রান্ডিং বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত

মোঃ মোজাহারুল আলম জিন্নাহ্ রানা-
জেলা তথ্য অফিসের উদ্যোগে ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলা গড়তে “প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগ”ব্রান্ডিং শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলা প্রশাসকের হলরুমে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আলমগীর কবির। মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান পরিমল দে সরকার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আ.স.ম. নুরুজ্জামান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার স্বদেশ রায় ও জেলা তথ্য অফিসার মোঃ রেজাউল করিম সিদ্দিকী প্রমুখ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি বিশেষ উদ্যোগের মধ্যে রয়েছে, একটি বাড়ি একটি খামার প্রকল্প, আশ্রয়ন প্রকল্প, ডিজিটাল বাংলাদেশ, শিক্ষা সহায়তা কার্যক্রম, নারীর ক্ষমতায়ন কার্যক্রমসমূহ, সবার জন্য বিদ্যুৎ, সামাজিক নিরাপত্তা কর্মসূচিসমূহ, কমিউনিটি ক্লিনিক ও শিশু বিকাশ,বিনিয়োগ বিকাশ, পরিবেশ সুরক্ষা কার্যক্রম। বক্তারা ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত বাংলাদেশ বিনির্মানে প্রধানমন্ত্রীর এ উদ্যোগকে স্বাগত জানান।

সংশ্লিষ্ট উদ্যোগের বিষয়ে উপজেলা পর্যায়ে কাজের অগ্রগতি তুলে ধরেন দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাবৃন্দ। এসময় উপজেলা পর্যায়ের সরকারী কর্মকর্তা, গণ্যমান্যব্যক্তিবর্গসহ প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 5729243712092988915

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item