স্বাধীনতা দিবসের বিভিন্ন প্রতিযোগীতার রামনগরে শিক্ষার্থীদের পুরস্কার বিতরন

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১ এপ্রিল॥ স্বাধীনতা দিবস উপলক্ষ্যে নীলফামারী জেলা সদরের রামনগর ইউনিয়নে জেলা ছাত্রলীগ আয়োজিত  বাংলাদেশ ও বঙ্গবন্ধু এবং মুক্তিযুদ্ধ বিষয়ক রচনা ও কবিতা অনুষ্ঠিত প্রতিযোগীতার  পুরষ্কার বিতরন করা হয়েছে। আজ শনিবার বিকালে উক্ত ইউনিয়নের চাঁন্দেরহাট গার্লস হাই স্কুল মাঠ চত্বরে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ।

জেলা ছাত্রলীগের সদস্য রাশেদ বাবু জানান জেলা ছাত্রলীগের আয়োজনে তার সহযোগীতায় ইউনিয়নের ১২টি মাধ্যমিক ও দাখিল মাদ্রাসার প্রতিষ্ঠান ভিত্তিক শিক্ষার্থীদের নিয়ে স্বাধীনতা দিবস উপলক্ষ্যে গত মার্চ মাসে বাংলাদেশ, বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ক রচনা ও কবিতা  প্রতিযোগীতার আয়োজন করা হয়। প্রতিযোগীতার বিজয়ী প্রথম ,দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের পুরস্কার প্রদান করা হয় । তিনি বলেন বাংলাদেশ ছাত্রলীগ নতুন প্রজন্মের  শিক্ষার্থীদের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের  স্বাধীনতা, মুক্তিযুদ্ধ কি সেটি জানাতে এ ধরনের আয়োজন অব্যাহত রাখবে। #
চাঁন্দেরহাট গার্লস হাই স্কুলের প্রধান শিক্ষক গোলাম রব্বানীর সভাপতিত্বে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রখেন জেলা যুব মহিলা লীগের সভাপতি সদর উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী, রামনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান বাবু , আওয়ামী লীগের নেতা হোসেন রানা ও জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক নোহেল রানা।

পুরোনো সংবাদ

নীলফামারী 5302597534750250399

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item