নীলফামারীতে লার্নিং এন্ড আনিং মেলা অনুষ্ঠিত


ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৮ এপ্রিল॥ 
“শেখ হাসিনার নেতৃত্বে আমরা হবো জয়ী, আমরা দুর্বার ডিজিটাল বাংলাদেশ বির্নিমাণে আইসিটি হবে হাতিয়ার” শ্লোগানে নীলফামারীতে লানিং এন্ড আনিং (শিখো ও আয় করো) মেলার অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার সকাল ১১টায় নীলফামারী পৌর মাঠে দিনব্যাপী এই মেলার আনুষ্ঠানিকভাবে উদ্ধোধন করেন সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নুর এমপি।

জেলা প্রশাসক জাকীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পরিকল্পনা ও উন্নয়ন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাহের অতিরিক্ত সচিব সুশান্ত কুমার সাহা।

এ সময় বক্তব্য রাখেন এল,ই,ডি,পির প্রকল্পের অতিরিক্ত পরিচালক মীর্জা আলী আব্বাস, প্রধান প্রশিক্ষক নিজাম উদ্দিন, নীলফামারী পৌর মেয়র জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মমতাজুল হক, সদর উপজেলা চেয়ারম্যান আবুজার রহমান।
উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) এ,জে,এম এরশাদ আহসান হাবিব, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব ও আইসিটি) মজিবুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার আবু মোঃ আতিকুর রহমান, সিভিল সার্জন ডাঃ আব্দুর রশিদ, জেলা শিক্ষা অফিসার শফিকুল ইসলাম প্রমুখ।
মেলায় জেলার বিভিন্ন সরকারী ও বেসরকারীভাবে ২৬টি ষ্টল স্থান পায়। এ ছাড়া আইসিটি ভ্রাম্যমান  গাড়ীর  ভেতর ২৮ জন শিক্ষার্থীকে লানিং এন্ড আনিং বিষয় প্রশিক্ষন প্রদান করা হয়।
পাশাপাশি মেলায় আইসিটির উপর কুইজ প্রতিযোগীতায় ৫ জনকে এবং লানিং এন্ড আনিং ব্যবস্থায় সর্বচ্চো আয় করায় তিনজনকে পুরস্কৃত করা হয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 3453805032464999256

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item