ডোমারে প্রধান শিক্ষকের অপমানের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন।

আবু ফাত্তাহ্ কামাল (পাখি),স্টাফ রিপোর্টারঃ
নীলফামারীর ডোমারে প্রধানশিক্ষকের অপমানের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে শিক্ষার্থীরা ।ঘটনাটি ঘটেছে আজ শনিবার দুপুরে উপজেলার সোনারায় ইউনিয়নের খাটুরিয়া উচ্চবিদ্যালয়ে ।
সরেজমিনে জানা দেখা গেছে,উপজেলার সোনারায় ইউনিয়নের খাটুরিয়া উচ্চবিদ্যালয়ের ২০১৭ ই সালের এস,এস,সির ১০২ জন পরীক্ষার্থী  ২৬ শে জানুয়ারীতে শিক্ষার্থীদের বিদায় অনুষ্টানে স্মৃতি স্বরুপ ভি,আই,পি একটি চেয়ার উপহার দেয় প্রধান শিক্ষক রফিকুল ইসলামকে ।কয়েকদিন পর প্রধান শিক্ষক চেয়ারটি নিজ বাড়ীতে নিয়ে গেলে এস,এস,সি পরীক্ষার্থীরা গত ২২ শে মার্চ লিখিত অভিযোগ করে বিদ্যালয়ের সভাপতি ও উপজেলা নিবার্হী কর্মকর্তা  সাবিহা সুলতানার নিকট ।এমন অবস্থায় গত  ৭ ই এপ্রিল শুক্রবার বিদ্যালয়ে চেয়ারটি ফেরত দেন প্রধানশিক্ষক। শিক্ষার্থীদের একাংশ চেয়ার ফেরত নিয়ে প্রধান শিক্ষককে অপমান করায় ক্ষুদ্ধ হয়ে  ষ্টোররুমে থাকা চেয়ারটি আজ শনিবার সকাল ১০টায় ভেংগে ফেলে । আজ দুপুর ২ টায় শিক্ষার্থীরা প্রধান শিক্ষককে অপমানের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করে ।
এ ব্যাপারে দশম শ্রেনীর ছাত্র সফিয়ার রহমান (১৬) /সাজিদ (১৬) জানান,স্যারকে  চেয়ার দিয়ে আবার ফেরত নিয়ে অপমান করায় আমরা চেয়ার ভেংগে ফেলেছি,এটা স্কুলে থাকতে পারে না । কমিটির সদস্য ও শিক্ষকদের দ্বন্ধের কারনে এসব ঘটছে ।
প্রধানশিক্ষক রফিকুল ইসলাম জানান,এটা উপহার না উপহাস ,বুঝলাম না । শিক্ষার্থীরা নিজে থেকেই চেয়ার ভাংছে,বিক্ষোভ মিছিল  করেছে ।
এ ব্যাপারে ডোমার উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাকরিনা বেগম জানান, বিক্ষোভ মিছিল হয়ে থাকলে ঠিক হয়নি  ।শিক্ষকরা, কমিটির সদস্যরা এতো ছোট বিষয় বসে মিটিয়ে ফেলতে পারতেন ।আমি বিষয়টি দেখব ।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 5584263940066639073

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item