ফুলবাড়ীতে পৌর মেয়র মানিককে বরখাস্ত’র প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ


মেহেদী হাসান উজ্জ্বল, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের ফুলবাড়ী পৌরসভার মেয়র মো: মুরতুজা সরকার মানিককে সাময়িক বরখাস্ত-এর প্রতিবাদে আজ শনিবার বেলা ১১টায় স্থানীয় নিমতলা মোড়ে সন্মিলিত পেশাজীবী সংগঠন ও ফুলবাড়ীবাসীর উদ্যোগে মানব বন্ধন ও বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়। মানব বন্ধন থেকে পেশাজীবি সংগঠন ও ফুলবাড়ী ব্যাবসায়ী সমতির পক্ষে সমিতির সদস্য সচিব শেখ সাবীর আলী আগামী ১৩ এপ্রিল-এর মধ্যে আইনি প্রক্রিয়ার মাধ্যমে মেয়রকে তার স্বপদে বহাল না করলে আগামীতে বৃহত্তর কর্মসূচী ঘোষনা করা হবে।
মানব বন্ধনে বক্তব্য রাখেন ফুলবাড়ী ব্যবসায়ী সমিতির প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল হাকিম, ব্যবসায়ী সমিতির সদস্য সচিব শেখ সাবীর আলী, দোকান কর্মচারী ইউনিয়নের সভাপতি ও পৌর কাউন্সিলর গোলাফ্ফর হোসেন, সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন এবং ঠিকাদার ও ফুলবাড়ী পৌরহাট ইজারাদার মানিক মন্ডল প্রমূখ। মানব বন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল ফুলবাড়ী পৌর শহর প্রদক্ষিণ করে।
উল্লেখ্য, গত ৩ এপ্রিল ২০১৭ খ্রিস্টাব্দ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়, স্থানীয় সরকার (পৌরসভা) আইন, ২০০৯ এর ধারা ৩১ এর উপ-ধারা (১) মোতাবেক ফুলবাড়ী পৌর সভার মেয়র মো: মুরতুজা সরকার মানিককে সাময়িক বরখাস্ত করা হয়। এরই প্রতিবাদে গত ৫ এপ্রিল থেকে উক্ত আদেশ প্রত্যাহারের দাবীতে ফুলবাড়ীতে ধারাবাহিক আন্দোলন কর্মসূচী পালন করছে।

পুরোনো সংবাদ

দিনাজপুর 5479672588443045299

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item