দিনাজপুরে বয়লার বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ১৩

আব্দুস সাত্তার,দিনাজপুর প্রতিনিধি:
দিনাজপুরের অটোরাইস মিলে বয়লার বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ১৩ জনে দাঁড়িয়েছে। আজ সোমবার সকাল সাড়ে ৮টায় চিকিৎসাধীন অবস্থায় মনোরঞ্জন রায় (৩৬) নামে একজন মারা যান। তাকে নিয়ে মৃতের সংখ্যা ১৩ জনে দাঁড়ালো।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ও প্লাস্টিক সার্জারি বিভাগের প্রধান মারুফুল ইসলাম বলেন, ‘ সোমবার সকাল সাড়ে ৮টায় চিকিৎসাধীন অবস্থায় মনোরঞ্জন রায় (৩৬) নামে একজন মারা যান। হাসপাতালে এখনো চিকিৎসাধীন ৮ শ্রমিকের মধ্যে ৬ জনের অবস্থা আশঙ্কাজনক। এদের মধ্যে ৩ জনকে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে রাখা হয়েছে। বাকি ২ জনের অবস্থা উন্নতির দিকে।

আর দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেলে চিকিৎসাধীন ছিলেন ২ জন। তাদের মধ্যে রোববার রাতে রিপন মিয়ার (৪০) মৃত্যু হয়। আর সুমন মিয়াকে (৩৫) ঢাকায় পাঠানো হয়েছে বলে জানিয়েছেন সেখানকার চিকিৎসক সারওয়ার জাহান।

দিনাজপুর সদর উপজেলার রানীগঞ্জ মোড়ে যমুনা অটোরাইস মিলে বুধবার বয়লার বিস্ফোরণে ২১ শ্রমিক দগ্ধ হন। তাদের রংপুর ও দিনাজপুরে ভর্তি করা হয়।

ঘটনা তদন্তে বৃহস্পতিবার দিনাজপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মাহবুবুর রহমানকে প্রধান করে ৫ সদস্যের কমিটি গঠন করা হয়েছে।

পুরোনো সংবাদ

নির্বাচিত 2421668897034754122

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item