ডিমলায় ছাত্রলীগের মৌলবাদ ও জঙ্গীবাদের বিরুদ্ধে মানববন্ধন

জাহাঙ্গীর আলম রেজা,ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃ
 সারা দেশের ন্যায় নীলফামারীর ডিমলা উপজেলায় মৌলবাদ ও জঙ্গীবাদের বিরুদ্ধে মানববন্ধন করেছে ডিমলা উপজেলা ছাত্রলীগ।
১ এপ্রিল শনিবার বেলা ১২ টার দিকে ডিমলা উপজেলা ছাত্রলীগের কার্যালয় থেকে একটি মৌলবাদ ও জঙ্গীবাদের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল বের করে শহরের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা কেন্দ্রীয় স্মৃতি অম্লান চত্ত্বরে ঘন্টা ব্যাপী মানববন্ধন করে।
উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আবু সায়েম সরকারের সভাপতিত্বে মানŸবন্ধনে বক্তব্য প্রদান করেন, নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ আফতাব উদ্দিনের ব্যাক্তিগত সহকারী মোঃ সাইয়েন কাদির সরকার কানন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ও নীলফামারী জেলা পরিষদের নব নির্বাচিত সদস্য মোঃ ফেরদৌস পারভেজ,উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ জালাল উদ্দীন স্বাধীন, সাংগঠনিক সম্পাদক মোঃ ইফরান আহম্মেদ মিঠু, যুগ্ন সাধারন সম্পাদক নাইদ হাসান, সহ-সভাপতি হারূন অর রশিদ, উপজেলা কলেজ শাখার ছাত্রলীগের সভাপতি আব্দুর রশিদ লেবু, উপজেলা সদর ইউনিয়ন প্রজন্মলীগের সভাপতি মোঃ সায়েদ আলী প্রমুখ।
মানববন্ধনে বক্তারা তাদের বক্তব্যে বলেন ডিমলা উপজেলা সহ অসামপ্রদায়িক বাংলাদেশ গড়তে জঙ্গীবাদ ও মৌলবাদের বিরুদ্ধে সকলকে সেচ্ছার হতে হবে। যেখানের জঙ্গীবাদ ও মৌলবাদ সেখানের ছাত্রলীগ রুখে দাড়াবে।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 1979395700507899384

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item