ডিমলায় ভূমি সেবা সপ্তাহ উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা

জাহাঙ্গীর আলম রেজা,ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃ
“ভূমি দস্যু নিপাত যাবে, ভূমিহীন জমি পাবে” এই শ্লোগানকে সামনে রেখে ভূমি সেবা সপ্তাহ ২০১৭ উপলক্ষ্যে নীলফামারীর ডিমলায় ১ এপ্রিল শনিবার র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা হলরুমে নীলফামারীর ডিমলা উপজেলার প্রশাসনের আয়োজনে নাজির মোঃ আব্দুল মান্নানের সঞ্চালনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রেজাউল করিমের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন বি.এম.আই কজেলের অধ্যক্ষ মোঃ আব্দুল কাদের, আর.বি.আর সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুর হানিফ সরকার, নবাগত আওয়ামীলীগে যোগদানকারী মোঃ নুরুজ্জামান তারা, ভূমি সার্ভেয়ার মোঃ তারেক আহম্মেদ, সেটেলমেন্ট অফিসের পেশকার মংচাইগ্য মারমা, দক্ষিল লেখক সমিতি সাধারন সম্পাদক মোঃ আফাজ উদ্দিন আফাজ, কাননগ্রে পরশু রাম রায় প্রমুখ।
উক্ত অনুষ্ঠানে অংশগ্রহন করেন উপজেলা ১০ টি ইউনিয়নের ভূমি কর্মকর্তা, কর্মচারী, স্থানীয় সাংবাদিক ও বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীগন।
সভায় বক্তাগণ বলেন মানুষের সন্তান যেমন প্রিয় তদরূপ প্রিয় হচ্ছে জমি। জমি আমাদের মা, তার তরই শেষ ঠিকানা। এই জমিকে কেন্দ্রকরে দেশের প্রায় ৯৫ ভাগ মানুষ বিভিন্ন ভাবে মামলায় জড়িত। ভূমি দস্যুদের কাছ থেকে জমি উদ্ধারে ভূমি সংশ্লিষ্ট অফিসের সাথে যোগাযোগ এবং সামজের সর্বস্থরের মানুষের ভূমি সেবা প্রদানে আমরা বদ্ধ পরিকর। সেই সঙ্গে ভূমি সেবার মান বৃদ্ধি করার জন্য শিক্ষা মন্ত্রণালয়রের আওতায় পাঠ্যবইতে ভূমি ব্যবস্থাপনা অধ্যায় লিপিবদ্ধ করার প্রতি আহবান জানান হয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 5743259890232446068

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item