সন্ত্রাসী হামলার শিকার বেরোবি শিক্ষার্থী;মেডিকেলে ভর্তি

মামুনুররশিদ মেরাজুল,নিজস্ব প্রতিনিধিঃ

রংপুরের বেগম রোকেয়া বিশ^বিদ্যালয়ের (বেরোবি) দূর্যোগ ব্যবস্থাপনা বিভাগের সাফায়াত শিকদার নামের  ১ম বর্ষের এক শিক্ষার্থী সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন বলে জানা গেছে। বর্তমানে সে রংপুর মেডিকেলে ভর্তিরত অবস্থায় রয়েছে বলে জানা গেছে।
সোমবার দিবাগত প্রায় ২ টার দিকে ক্যাম্পাস সংলগ্ন পার্কের মোড়ে রফিক হোটেলে এ ঘটনা ঘটেছে ।
বিশ^বিদ্যালয় ও প্রত্যেক্ষদর্শী সূত্রে জানা গেছে, রাতে চার বন্ধু মিলে ভাত খেতে যান রফিকের হোটেলে। সেখানে খাবার ম্যানু নিয়ে তর্কাতর্কির এক পর্যায়ে রড ও ধারালো অস্ত্র দিয়ে বেধড়ক মারধর করা হয়। এসময় অন্যরা পালিয়ে আসতে পারলেও শিকদার আটকা পড়ে যান।
আরো জানা যায়, হোটেলের ঝাপ বন্ধ করে তাকে অমানষিক শারীরিক নির্যাতন করা হয়। এতে তার হাতে কবজি, মাথা, চোখ, পায়েসহ শরীরের বিভিন্ন অংশে মারাত্বকভাবে জখম হয় ।
এ বিষয়ে হোটেলের মালিক রফিকের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন,‘তারাই আগে আমাদের উপর হামলা করেছে। আমরা পরে তাদেও উপর হাত উঠিয়েছি’।
বিশ^বিদ্যালয়ের পুলিশ ক্যাম্পের ইনচার্জ এরশাদ আলী জানান,‘আহত শিক্ষার্থীর সহপাঠিরা এ বিষয়টি জানিয়েছেন। তবে লিখিত কোনো কিছুই দাখিল করেননি এখনো।লিখিত দিলেই আমরা আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করবো।’
 বিশ^বিদ্যালয় প্রক্টর (চলতি দায়িত্ব) মীর তামান্না সিদ্দিকা বলেন,‘ বিষয়টি এই মাত্র (মঙ্গলবার দিনে) জানতে পারলাম। আমরা তদন্ত করে দোষীদেও বিরুদ্ধে শাস্তিমূলক ব্যাবস্থা নিবো।’

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 1889413674819577596

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item