সৈয়দপুরের লক্ষণপুর স্কুল এন্ড কলেজ এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

তোফাজ্জল হোসেন লুতু সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষণপুর স্কুল এন্ড কলেজের ২০১৭ সালের উচ্চ মাধ্যমিক (এইচএসসি) পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। একই সঙ্গে পরীক্ষার্থীদের সাফল্য কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। গতকাল (বুধবার) কলেজের চত্বরে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উপজেলার  ৩ নম্বর বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি প্রণোবেশ চন্দ্র বাগচী বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ।
 বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ মো. আব্দুল আজিজ।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের স্কুল শাখার সহকারী প্রধান শিক্ষক মো. রেজাউল করিম রেজা, সিনিয়র সহকারি শিক্ষক মো. আতাউর রহমান, কলেজের গণিত বিভাগের প্রভাষক মো. আরমান আলী, হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক মো. শরিফুল ইসলাম, সাবেক শিক্ষক শ্রী গজেন চন্দ্র রায়, সুধীজন আমিনুল ইসলাম মিলিটারী, কলেজ পরিচালনা পর্ষদের সদস্য নওশের আলী মন্ডল,ডা. সাবেত আলী প্রমুখ।
 এতে পরীক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন পরীক্ষার্থী মো. তাজুল ইসলাম ও মাসুদ রানা সবুজ।  কলেজের বাংলা বিভাগের প্রভাষক বিপ্লব রায় গোটা বিদায় সংবর্ধনা অনুষ্ঠানটি উপস্থাপনা করেন ।
 সংবর্ধনা অনুষ্ঠানের আলোচনা সভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের সাফল্য কামনা করা হয়।  কলেজের অধ্যক্ষ মো. আব্দুল আজিজ নিজের দোয়া মাহফিল পরিচালনা করেন।
শেষে কলেজের পক্ষ থেকে প্রত্যেক পরীক্ষার্থীদের হাতে বিভিন্ন শিক্ষা উপকরণ সামগ্রী তুলে দেয়া হয়।
 এ বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সুধীজন,কলেজের পরিচালনা পর্ষদের সদস্য ও সকল শিক্ষক-শিক্ষিকা-কর্মচারী, বিদায়ী শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, আগামী ২ এপ্রিল থেকে উচ্চ মাধ্যমিক (এসএসসি) পরীক্ষা শুরু হচ্ছে। এবারের এইচএসসি পরীক্ষায় সৈয়দপুর লক্ষণপুর স্কুল এন্ড কলেজ থেকে তিন বিভাগের ১৫৬ জন পরীক্ষার্থী অংশ নেবে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।  

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 8210155165828784040

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item