পঞ্চগড়ে আইনজীবীদের আদালত বর্জন, আইনজীবীর সাথে বিচারকের অসৌজন্য আচরণের অভিযোগ


সাইদুজ্জামান রেজা পঞ্চগড়:সিনিয়র আইনজীবীদের সাথে অসৌজন্যমূলক আচরণ করায় সিনিয়র সহকারী জজ এজিএম মনিরুল হাসান সরকারের আদালত বর্জনের ঘোষণা দিয়েছে জেলা আইনজীবী সমিতির নেতারা। বুধবার দুপুরে আইনজীবী সমিতির কার্যালয়ে আইনজীবীদের নিয়ে বিশেষ সভার পর এই ঘোষণা দেন তারা।

এ সময় তারা জানান, পঞ্চগড় জেলা ও দায়রা জজ আদালতের সিনিয়র সহকারী জজ এজিএম মনিরুল হাসান সরকার দায়িত্ব গ্রহণ করার পর থেকেই আদালতে বিভিন্ন সময় সিনিয়র আইনজীবীর সাথে অসৌজন্যমূলক আচরণ করে আসছেন। সর্বশেষ গত মঙ্গলবার (৭ মার্চ) সিনিয়র আইনজীবী মাহবুব উল হোসেনের সাথে অসৌজন্যমূলক আচরণ করায় আইনজীবীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়।

এরপর বুধবার দুপুরে বিশেষ সভা আহ্বান করে জেলা আইনজীবী সমিতি। সভায় সর্বসম্মতিক্রমে সিনিয়র সহকারী জজ এজিএম মনিরুল হাসানের অপসারণের দাবিতে তার আদালত অনির্দিষ্টকালের জন্য বর্জন করার ঘোষণা দেন আইনজীবী সমিতির নেতারা।

জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট গোলাম হাফিজ জানান, সিনিয়র সহকারী জজ এজিএম মনিরুল হাসান আদালতে জ্যেষ্ঠ আইনজীবী মাহবুব উল হোসেনের সাথে অসৌজন্যমূলক আচরণ করেছেন। আমরা এই বিচারকের অপসারণ না হওয়া পর্যন্ত তার আদালত বর্জনের ঘোষণা দিয়েছি।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 5349110145048137787

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item