নীলফামারীতে ঠিকাদারদের নিয়ে ই-টেন্ডারিং বিষয় ক্রয় সংলাপ

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২২ মার্চ॥
গর্ভনমেন্ট এ্যান্ড কন্ট্রাক্টর ফোরামের (ক্রয় সংলাপ ফোরাম) সংলাপ আজ বুধবার নীলফামারী এলজিইডি সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি ছিলেন সেন্ট্রাল প্রকিউরমেন্ট টেকনিক্যাল ইউনিট(সিপিটিইউ) পরিচালক ওয়াহেদুন্নবী সরকার। এলজিইডি নীলফামারীর নির্বাহী প্রকৌশলী বেলাল হোসেন’র সভাপতিত্বে সভা পরিচালনা করেন বাংলাদেশ সেন্টার ফর কমিউনিকেশন প্রোগ্রাম’র (বিসিসিপি) প্রোগ্রাম কো-অর্ডিনেটর মামুনুর রহমান।
এসময় উপস্থিত ছিলেন পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মোস্তাফিজুর রহমান, গণপুর্ত অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মিজানুর রহমান, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী হামিদুর রহমান, ঠিকাদারদের মধ্যে ফিরোজ আহমেদ, নুরুজ্জামান বুলেট, মগনি মাসুদুল আলম দুলাল ।
সুত্রমতে পরিকল্পনা মন্ত্রনালয়ের পাবলিক প্রকিউরমেন্ট রিফর্ম প্রজেক্ট-২’র আওতায় সামাজিক সচেতনতা ক্যাম্পেইন ও যোগাযোগ কম্পোনেন্ট’র অংশ হিসেবে সিপিটিইউ দেশের ৬৪জেলায় গভর্নমেন্ট এ্যান্ড কন্ট্রাক্টর ফোরাম’ গঠন করা হয়েছে।
সিপিটিইউ পরিচালক ওয়াহেদুন্নবী সরকার বলেন, সরকারী ক্রয়ে স্বচ্ছতা, জবাবদিহিতা ও দক্ষতা বৃদ্ধির মাধ্যমে দেশে একটি সুষ্ঠু সরকারী ক্রয় ব্যবস্থাপনা প্রতিষ্ঠার লক্ষ্যে ক্রয়কারী প্রতিষ্ঠান ও ঠিকাদারদের মধ্যে জেলা পর্যায়ে দেশব্যাপী দ্বিপাক্ষিক ফোরাম ও সংলাপ চলছে। #

পুরোনো সংবাদ

নীলফামারী 4132735456970749834

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item