সুন্দরগঞ্জ আসনের উপ-নির্বাচন সম্পন্ন। অবৈধ ভোট দিতে এসে ২ জনের জরিমানা: আটক-৪

নুরুল আলম ডাকুয়া, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:

গাইবান্ধা-১(সুন্দরগঞ্জ)আসনের উপ নির্বাচনে অবৈধ ভোট দিতে আসায় ২ কিশোরের ১ হাজার টাকা জরিমানা করেছেন দায়িত্ব প্রাপ্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট তৌহিদুর রহমান। একই ঘটনায় অপর ২ কেন্দ্রে ২জন করে আরো ২ব্যাক্তিকে আটক করেছে পুলিশ।

বিভিন্ন সুত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে জানা যায়, আজ বুধবার সকাল ৮ টা থেকে বাকাল ৪ টা পর্যন্ত টানা গতিবেগে উপজেলার ১৫টি ইউনিয়নে ও পৌর সভার ১শ'৯টি ভোট কেন্দ্রে ভোট গ্রহন চলে।
সকালে চন্ডিপুর এফ হক স্কুল এন্ড কলেজ ভোট কেন্দ্রে নৌকা প্রতীকে অবৈধভাবে ভোট দেয়ার চেষ্টা কালে সবুজ মিয়া ও আতোয়ার রহমান নামে দুই ব্যাক্তিকে আটক করে পুলিশ। এছাড়া, চর-কাপাসিয়া সঃ প্রাঃ বিদ্যালয় কেন্দ্রে একই প্রতীকে একই পন্থায় ভোট দেয়ার চেষ্টা কালে ১৬ বছর বয়সী নয়ন মিয়া ও রিন্টু মিয়া নামে ২ কিশোরের ৫শ' করে ১ হাজার টাকা জরিমানা করে নির্বাহী ম্যাজিস্ট্রেট তৌহিদুর রহমান। এদিকে, পন্থায় সীচা দ্বি মূখী উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রে অবৈধ ভোট দেয়ার চেষ্টা কালে তানজিম আহমেদ ও মনা মিয়া নামে দুই জনকে আটকেরর পর মোবাইল কোর্টের মাধমে বিচার করা হবে। বিষয়টি নিশ্চিত করেছেন সংশ্লিষ্ট কেন্দ্রে নিয়োজিত প্রিজাইডিং অফিসার ও ম্যাজিস্ট্রেটগণ।

  উল্লেখ্য, গত বছরের শেষ দিন (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলার সর্বানন্দ ইউনিয়নের উত্তর সাহাবাজ মাষ্টার পাড়াস্থ নিজ বাসভবনে দুর্বৃত্তদের ছোঁড়া গুলিতে গুলিবিদ্ধ হয়ে সন্ধ্যা সাড়ে ৭ টায় চিকিৎসাধীন অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান সরকার দলীয় এমপি মঞ্জুুরুল ইসলাম লিটন। ফলে আগামীকাল বুধবার অনুষ্ঠিত হবে শূন্য হওয়া আসনটির উপ-নির্বাচন।

পুরোনো সংবাদ

নির্বাচন 1032485185747122260

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item