ডোমারে উত্যক্তের অভিযোগে যুবকের ১ মাস জেল


স্টাফ রিপোর্টারঃ শিক্ষা প্রতিষ্টানে যাতায়াত কালে উত্যক্তের অভিযোগে এক যুবককে এক মাসের জেল দিয়েছে ভ্রাম্যমান আদালত ।বুধবার রাতে ঘটনাটি ঘটে  নীলফামারীর ডোমার উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম চিকনমাটি গ্রামে মোল্লাপাড়ায় ।
দন্ডপ্রাপ্ত যুবক চয়ন ইসলাম (২০) হলেন  একই ইউনিয়নের বড়রাউতা গ্রামের সাহার উদ্দিন পাড়ার আব্দুল লতিফের ছেলে ।
ডোমার থানার এস,আই আরমান জানান, ডোমার সিনিয়র মাদ্রাসার ৬ ষ্ট শ্রেনীর  ছাত্রী শান্তনা আক্তার (১৪) পশ্চিম চিকনমাটির দোলাপাড়ার বাবা মোশারফ হোসেন প্রায় ১০ বৎসর প্রায় পূর্বে মারা গেলে একই গ্রামের মোল্লাপাড়ার মামা আবু সাঈদের বাড়ীতে মা খতেজা বেগম ও  দুই ভাই ও দুই বোনসহ বসবাস করে পড়াশুনার জন্য মাদ্রাসায় যাতায়াত করত ।
একই ইউনিয়নের বড়রাউতার সাহার উদ্দিন পাড়ার আব্দুল লতিফের ছেলে চয়ন ইসলাম (২০) শান্তনা মাদ্রাসায় যাতায়াতকালে তাকে উত্যক্ত করত ।শান্তনার মাধ্যমে বিষয়টি জেনে চয়নকে অভিভাবক দিয়ে শাসন করেও তাকে উত্যক্ত থেকে বিরত রাখতে পারেনি তার পরিবার ।
এমনাবস্থায় গত ২১ শে মার্চ রাতে চয়ন (মোল্লাপাড়া) বাড়ীতে এসে শান্তনাকে ডাকাডাকি করে ।মা খতেজা বেগম কৌশলে তাকে বাড়ীতে ডেকে এনে এলাকাবাসীর সহায়তায় পুলিশের নিকট সোপর্দ করে ।পরে ডোমার উপজেলা নিবার্হী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক সাবিহা সুলতানার নিকট  চয়নকে হাজির করা হলে আদালত তাকে দন্ডবিধি ৫০৯ ধারায় এক মাসের কারাদন্ড প্রদান করে ।
ডোমার থানার ওসি মোকছেদ আলী জানান, রাতেই দন্ডপ্রাপ্তকে জেলা কারাগারে প্রেরন করা হয়েছে ।

পুরোনো সংবাদ

নীলফামারী 5103555322319250976

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item