ডিমলায় জুয়া খেলার অপরাধে কারাদন্ড!

জাহাঙ্গীর আলম রেজা,ডিমলা নীলফামারী প্রতিনিধি

নীলফামারী জেলার ডিমলায় জুয়ার আসর থেকে আটককৃত ৪ জুয়ারীকে কারাদন্ড দিয়েছে  ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার দুপুরে উক্ত ৪ জুয়ারীকে ভ্রাম্যমান আদালতে হাজির করলে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেস্ট ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ রেজাউল করিম ১৮৬৭ সালের বঙ্গীয় প্রকাশ্য জুয়া আইনের  ৪ ধারায়  প্রত্যেককে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। এ বিষয়ে তাদের বিরুদ্ধে একটি অনলাইনে মামলা দায়ের করা হয়েছে। যাহার নং- ৭, তাং- ০২/০৩/২০১৭।  

বুধবার বিকালে জুয়া খেলার আসর থেকে ৪ জুয়ারীকে আটক করে ডিমলা থানা পুলিশ।আটককৃত জুয়ারীরা হলো উপজেলার দক্ষিন খড়িবাড়ী ইউনিয়নের মোঃ হাসেন আলীর পুত্র হামিদার রহমান (৩২), গয়াবাড়ী ইউনিয়নের শুটিবাড়ী বাজার এলাকার মৃত খছর মামুদ এর পুত্র জাহানুর ইসলাম (৩৮) দক্ষিন খড়িবাড়ী ইউনিয়নের মৃত জমজ মিয়ার পুত্র আহম্মদ হোসেন (৬০) ও গয়াবাড়ী ইউনিয়নের মোঃ মজি উদ্দিন এর পুত্র এনতাজুল ইসলাম(৩০)।

থানা সুত্রে জানা যায় টেপাখড়িবাড়ী ইউনিয়নের তেলীর বাজার নামক এলাকার ভুট্টা ক্ষেতের পাশ্বে দীর্ঘদিন যাবত জুয়া খেলা, মাদকের আসর বসিয়ে এলাকার অন্যান্য সমবয়সী সহ যুব সমাজকে ধংস করার অপরাধ মূলক করে আসছিল, গোপন সংবাদের ভিত্তিতে উক্ত চারজন জুয়ারীকে হাতে নাতে ভুট্টা ক্ষেত হতে আটক করে ডিমলা থানা এসআই ফারুক ফিরোজ ও এস আই মোঃ খুরশিদ আলম সহ সঙ্গীয় ফোর্স।
ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যত্বা নিশ্চিত করে বলেন আসামীদের কে বৃহস্পতিবার বিকালে জেলা জেল হাজতে প্রেরন করা হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 8045390327895198899

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item