বেলাইচন্ডী ইয়ং সোসাইটি আয়োজিত ফুটবল টুর্ণামেন্টে পঞ্চগড় ফুটবল একাদশকে হারিয়ে সৈয়দপুর ফুটবল একাডেমী ফাইনালে

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

দিনাজপুরের পার্বতীপুর উপজেলার বেলাইচন্ডী ইয়ং সোসাইটি কর্তৃক আয়োজিত ফুটবল টুর্ণামেন্ট - ২০১৭ এর দ্বিতীয় সেমি-ফাইনালে পঞ্চগড় ফুটবল একাদশকে হারিয়ে ফাইনালে উঠেছে সৈয়দপুর ফুটবল একাডেমী।
মঙ্গলবার (৭ ফেব্রুয়ারী) বিকাল তিনটায় পার্বতীপুরের ১ নম্বর বেলাইচন্ডী ইউনিয়নের বেলাইচন্ডী মনপুরা মাঠে বিকেলে টূর্ণামেন্টের দ্বিতীয় সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।  টুর্নামেন্টের দ্বিতীয় সেমিফাইনাল খেলায় পঞ্চগড় ফুটবল একাদশ ও সৈয়দপুর ফুটবল একাডেমী অংশ নেয়।  খেলার নির্ধারিত সময়ে উভয় দল একটি করে গোল করলে খেলাটি অমীমাংসিতভাবে শেষ হয়। পরবর্তীতে  খেলাটি টাইব্রেকারে গড়ায়। এতে সৈয়দপুর ফুটবল একাডেমি ৯-৮ গোলে পঞ্চগড় ফুটবল একাদশকে হারিয়ে ফাইনালে উর্ত্তীণ হয়। ফুটবল  টুর্নামেন্টের গতকালকের সেমিফাইনাল খেলায় রেফারীর দায়িত্ব পালন করেন মো. শাহজাহান আলী সাজু। সহকারী রেফারী ছিলেন সুশান্ত ও মো. ইদ্রিস।
আগামী আগামী ১০ ফেব্রুয়ারী চূড়ান্ত খেলায় দিনাজপুরের বীরগঞ্জ খেলোয়ার কল্যাণ সমিতি ও সৈয়দপুর ফুটবল একাডেমী পরস্পরের মুখোমুখি হবে।
ফাইনাল খেলায় প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী  আলহাজ্ব এ্যাড. মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও রানার্স আপ দলের মধ্যে ট্রফি বিতরণ করবেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি  উপস্থিত থাকবেন  দিনাজপুরের পার্বতীপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) তরফদার মাহমুদুর রহমান ও  উপজেলার ১ নম্বর বেলাইচন্ডী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ আই এম হাছিবুর রশিদ (রুম্মান)।
ট্রফি বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লক্ষণপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. আব্দুল আজিজ।
বেলাইচন্ডী ইয়ং সোসাইটির আহ্বায়ক মো. মঞ্জুরুল হাসান টুর্নামেন্টের ফাইনাল খেলাটি উপভোগ করতে ফুটবলপ্রেমীদেরকে সাদরে আমন্ত্রণ জানিয়েছেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 7832359238493624789

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item