নীলফামারীতে কৃষিবিদ দিবস পালিত


ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১৩ ফেব্রুয়ারী॥
নীলফামারীতে বিভিন্ন কর্মসুচির মাধ্যমে কৃষিবিদ দিবস পালিত হয়েছে।
দিবসটি পালন উপলক্ষ্যে আজ সোমবার বেলা ১২টার দিকে জেলা কৃষিবিদ ইনস্টিটিউশনের আয়োজনে জেলা কৃষি সম্প্রসারণ কার্যালয়ের হতে একটি শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সদর উপজেলা কৃষি সম্প্রসারণ কার্যালয়ের সম্মেলন কক্ষে আলোচনা সভায় মিলিত হয়।
জেলা কৃষিবিদ ইনস্টিটিউশনের সভাপতি দেওয়ান কামাল আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সভায়  প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. জাকীর হোসেন।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা কৃষি সম্প্রসারণ দপ্তরের উপপরিচালক গোলাম মোহাম্মদ ইদ্রিস, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা শাহজালাল খন্দকার, জেলা মৎস্য সম্পদ কর্মকর্তা হাসান ফেরদৌস, বি,এ,ডিসির সহকারি পরিচালক সহিদুল ইসলাম, জেলা কৃষি বিভাগের প্রশিক্ষণ কর্মকর্তা আফতাব হোসেন, কিশোরীগঞ্জ উপজেলা কৃষি কর্মকর্তা এনামূল হক, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী প্রমুখ।
পরে সেখানে নীলফামারী পৌর মেয়র কৃষিবিদ দেওয়ান কামাল আহমেদকে সভাপতি এবং কিশোরীগঞ্জ উপজেলা কৃষি কর্মকর্তা এনামূল হককে সাধারণ সম্পাদক করে ১৯ সদস্যের জেলা কৃষিবিদ ইনস্টিটিউশনের দ্বিবার্ষিক কমিটি ঘোষণা করা হয়।
সুত্রমতে এর আগে সকালে জেলা কৃষি সম্প্রসারণ বিভাগের উপপরিচালকের কর্যালয়ে অনুষ্ঠিত সাধারণ সভায় ওই কমিটি গঠন করা হয় বলে সভায় জানানো হয়।#

পুরোনো সংবাদ

নীলফামারী 8284281000240061939

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item