সৈয়দপুরে যুবকের আত্মহত্যা

বিশেষ প্রতিনিধি ২২ জানুয়ারী॥
ফারুক হোসেন (২৫)নামের এক যুবক গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে আজ রবিবার (২২ জানুয়ারী) দুপুরে নীলফামারীর সৈয়দপুর উপজেলার কয়াগোলাহাট মহল্লায়। ফারুক ওই এলাকার নজরুল ইসলামের ছেলে।
এলাকাবাসী জানায় পূর্বশক্রতার জের ধরে বেশ কিছু প্রভাবশালী ফারুকের পরিবারের উপর মিথ্যে মামলা দিয়ে হয়রানী করে আসছে। এ অবস্থায় ফারুকের উত্তরা ইপিজেডেটে শ্রমিকের চাকুরীটিও চলে যায়। গত এক মাস আগে সৈয়দপুরের শখের বাজার গ্রামের খলিলুর রহমানের মেয়ে খাদিজা বেগমকে বিয়ে করে ফারুক হোসেন। এখানেও তাদের শক্ররা মেয়ের বাড়ি গিয়ে মিথ্যে সব ঘটনা ছড়িয়ে দেয়। ফলে ফারুকের নববিবাহিত স্ত্রীও তার বাবার বাড়ি চলে যায়। এতে ফারুক মানষিকভাবে ভেঙ্গে পড়ে।
প্রতিপক্ষ শক্ররা পরিবারটির উপর এতোই ক্ষতির জন্য উঠে পড়ে লাগে যে গত শুক্রবার ( ১৯ জানুয়ারী) রাতে ফারুকের বাড়িত দুইটি দুধেল গাভীও চুরি হয়ে যায়। ফলে পরিবারটি মারাত্বকভাবে একের পর এক ক্ষতির সম্মুখিন হচ্ছে। একদিকে শক্রদের মিথ্যে মামলার হয়রানী, অপর দিকে নববিবাহিত স্ত্রীর বাপের বাড়ি চলে যাওয়া,আর দুইটি গরু চুরি যাওয়ার ঘটনায় ফারুক হোসেন দিশেহারা হয়ে পড়ে। অনেকের ধারনা এসব কারনে আজ রবিবার দুপুরে নিজ বাড়ির ঘরে গলায় দড়ি দিয়ে ফারুক আতœহত্যা করতে বাধ্য হয়।
ফারুকের মা আকলিমা বেগম কান্না বিজরিত কন্ঠে বলেন ঘটনার সময় তারা বাড়ির বাহিরে ছিলেন। বাড়ি ফিরে দেখের তার ছেলে গলায় দড়ি দিয়ে আতœহত্যা করেছে। তিনি বলেন আমাদের শক্র অনেক। তারা একের পর এক মিথ্যে মামলা দিয়ে হয়রানী করছে। বাড়ির গরু দুইটিও চুরি হয়েছে।
সৈয়দপুর থানার ওসি আমিরুল ইসলাম বলেন ফারুকের পরিবার লাশ ময়না তদন্ত করতে রাজি নয়। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 7793076071681814766

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item