নীলফামারীতে দুই দিন ব্যাপী শিশু মেলা শুরু

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ৩০ জানুয়ারী॥
দুই দিন ব্যাপী শিশু মেলা নীলফামারীর উন্মুক্ত মঞ্চ চত্বরে শুরু হয়েছে।  আজ সোমবার সকাল সাড়ে ১১টায় এই মেলার উদ্বোধন করা হয়। জেলা প্রশাসক জাকীর হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার আনুষ্ঠানিভাবে উদ্বোধন করেন। এর আগে জেলা প্রশাসনের চত্বর হতে বিশাল বর্নাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে মেলা চত্বরে উদ্বোধনী সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শেখ মুহঃ বেলায়েত হোসেন।
 বিশেষ অতিথি হিসাবে  বক্তব্য রাখেন নীলফামারী জেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শফিকুল ইসলাম, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার দিলিপ কুমার বণিক ও জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মোস্তাক আহমেদ। স্বাগত বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার মোজাম্মেল হক। উদ্ধোধনী অনুষ্ঠান শেষে অতিথিগন মেলার স্টলগুলো পরিদর্শন করেন।
জেলা প্রশাসনের সহায়তায় ও জেলা তথ্য অফিসের উদ্যোগে শিশু ও নারী উন্নয়নে যোগাযোগ কার্যক্রম (৪র্থ পর্যায়) শীর্ষক প্রকল্পের জিওবি খাতের আওতায় দুই দিন ব্যাপী শিশু মেলায় বিভিন্ন দপ্তরের ২৫টি স্টল স্থান পেয়েছে। আগামীকাল মঙ্গলবার সন্ধ্যায় মেলা শেষ হবে। এই দুই দিনে শিশু মেলায় চিত্রাঙ্কন,কুইজ,সঙ্গীত, বির্তক প্রতিযোগীতা ও সাস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 2573396127695583054

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item