শপথ নিলেন আইভী ও কাউন্সিলরা

ডেস্কঃ
নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র সেলিনা হায়াৎ আইভী শপথগ্রহণ করেছেন। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডা. সেলিনাকে মেয়র হিসেবে শপথবাক্য পাঠ করান।
একই অনুষ্ঠানে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নতুন কাউন্সিলরদের শপথ পড়ান স্থানীয় সরকারমন্ত্রী খন্দকার মোশারফ হোসেন। পরে নতুন মেয়র ও কাউন্সিলরদের নিয়ে ফটোসেশনে অংশ নেন প্রধানমন্ত্রী।
গত ২২ ডিসেম্বর অনুষ্ঠিত অতীতের যে কোনো সময়ের তুলনায় সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নাসিক নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটের ব্যবধানে মেয়র পদে পুনর্র্নিবাচিত হন আওয়ামী লীগ দলীয় প্রার্থী ডা. সেলিনা হায়াত আইভী।
নির্বাচনে ডা. আইভী পান মোট ১ লাখ ৭৫ হাজার ৬১১ ভোট। বিপরীতে বিএনপির প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত পান ৯৬ হাজার ৪৪ ভোট।
২২ ডিসেম্বর ভোট শেষে নির্বাচিত ব্যক্তিদের নাম-ঠিকানাসহ ২৮ ডিসেম্বর গেজেট প্রকাশ করে নির্বাচন কমিশন। এরপরই স্থানীয় সরকার বিভাগকে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য চিঠি দেয়া হয়। এরই পরিপ্রেক্ষিতে শপথ আয়োজনে স্থানীয় সরকার সচিব আবদুল মালেক সংশ্লিষ্ট ব্যক্তিদের এ-সংক্রান্ত আমন্ত্রণপত্র পাঠান।
এবার নির্বাচনে জয়ের পর আইভী এ বিজয়কে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধের শহীদদের নামে উৎসর্গ করেন এবং সবাইকে নিয়ে উন্নয়নের ধারবাহিকতা রক্ষা করার অঙ্গীকার করেন।

পুরোনো সংবাদ

প্রধান খবর 6642266046628538821

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item