শিক্ষা ব্যবস্থা জাতীয়করণের দাবীতে দিনাজপুর শিক্ষক সমিতির মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

মোঃ আরিফ জাওয়াদ, দিনাজপুর:-
শিক্ষা ব্যবস্থা জাতীয়করণের দাবীতে জেলা প্রশাসন কার্যালয় সম্মুখ সড়কে মানববন্ধন ও জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি আজ রবিবার (৮ই জানুয়ারী) প্রদান করেন বাংলাদেশ শিক্ষক সমিতি দিনাজপুর জেলা শাখা। স্মারকলীপি গ্রহণ করেন জেলা প্রশাসক মীর খায়রুল আলম।

ওইদিন ঘণ্টাব্যাপী মানববন্ধন শেষে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন। বাংলাদেশ শিক্ষক সমিতি দিনাজপুর জেলা শাখার সভাপতি মোঃ আহসানুল হক মুকুল ও সাধারন সম্পাদক মোঃ মাতলুবুল মামুন স্বাক্ষরিত প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিতে বলা হয় আমাদের সংগঠন মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী একটি আদর্শিক শিক্ষক সংগঠন যা শিক্ষানীতি-২০১০ বাস্তবায়নে অগ্রণী ভূমিকা রাখছে।

জঙ্গীবাদ, সন্ত্রা  ও সাম্প্রদায়ীক অপশক্তি নির্মুলে দেশব্যাপী মানববন্ধনসহ বিভিন্ন র্কমসূচী নিষ্ঠার সাথে পালন করে আসছে। এ সংগঠন সরকার ঘোষিত দেশে উন্নয়ন ও অগ্রগতির বিশন ২০২১ রূপকল্প-২০৪১ বাস্তবায়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালনে অঙ্গীকারাবদ্ধ।

স্মারকলিপি প্রদানকালে বাংলাদেশ শিক্ষক সমিতি দিনজাপুর জেলা শাখার নেতৃবৃন্দসহ ১৩টি উপজেলার শিক্ষক সমিতি’র নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 141433897631999905

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item