ডিমলায় ছাত্রলীগের প্রতিষ্ঠা বাষির্কী উদযাপন।

জাহাঙ্গীর আলম রেজা,ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃ

বাংলাদেশ ছাত্রলীগের ৬৯তম প্রতিষ্ঠা বাষির্কী ব্যাপক আনন্দ উদ্দিপনা নিয়ে নীলফামারী জেলার ডিমলা উপজেলা শাখার ছাত্রলীগের আয়োজনে পালন করা হয়।

এ উপলক্ষে একটি বর্ণাঢ্য  র‌্যালী শহর প্রদক্ষিন শেষে উপজেলা কেন্দ্রিয় শহীদ মিনার পাঙ্গনে একটি আলোচনা সভায় মিলিত হয়।
উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আবু সায়েম সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন নীলফামারী- ১ এর সাংসদ বীরমুক্তিযোদ্ধা মোঃ আফতাব উদ্দিন সরাকর, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সহিদুল ইসলাম।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ সভাপতি বাবু শৈলেন চন্দ্র সিংহ রায়, উপজেলা সাবেক ছাত্রলীগের সাধারন সম্পাদক ও নব নিবাচিত ও নীলফামারী জেলা পরিষদ সদস্য ফেরদৌস পারভেজ, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক জালাল উদ্দিন স্বাধীন, সাংগঠনিক সম্পাদক ইরফান আহম্মেদ মিঠু, কলেজ শাখার সভাপতি আব্দুর রশিদ লেবু, সাবেক শ্রমিক লীগ নেতা নুরুল ইসলাম ড্রাইভার, আওয়ামীগের সহযোগী সংগঠন ও ১০ ইউনিয়নের ছাত্রলীগ নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন জঙ্গীবাদ ও সন্ত্রাস দমনে দলের নেতা কর্মী ও জনসাধারনকে ঐক্যবদ্দ ভাবে প্রতিহত করার এবং জননেত্রী হাতকে শক্তিশালি করার সহযোগিতার আহব্বান জানান।

বক্তব্য শেষে প্রধান অতিথি কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকীর শুভ সুচনা করেন। এসময় বালাপাড়া ইউনিয়নের ছাত্রদলের নেতা তুহিন আফরোজ বাংলাদেশ ছাত্রলীগে যোগদান করেন।

অনুষ্ঠানটি পরিচালনায় ছিলেন উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি আমিনুর রহমান।

পুরোনো সংবাদ

নীলফামারী 3990694721704746196

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item