ঠাকুরগাঁওয়ে সাংবাদিকের উপর মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

সফিকুল ইসলাম শিল্পী,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

বৃহস্পতিবার দুপুরে ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, ঠাকুরগাঁওয়ের সাংবাদিক সমাজ ও সুধীমহলের ব্যানারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
ঠাকুরগাঁওয়ে সাংবাদিকদের মানববন্ধন
অনলাইন পত্রিকার সম্পাদক ও প্রতিনিধির বিরুদ্ধে ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য দবিরুল ইসলামের দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
মানববন্ধনে বক্তব্য রাখেন, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাবেক সভাপতি আখতার হোসেন রাজা, সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের সভাপতি মনসুর আলী, সিনিয়র সাংবাদিক এস এম জসিম উদ্দিন, কামরুল ইসলাম রুবায়েত, ফজলে ইমাম বুলবুল, শাহ নাজমুল ইসলাম, ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন সভাপতি নবীন হাসান, সাধারণ সম্পাদক তানভীর হাসান তানু, সামাজসেবক সূর্বন্য প্রমুখ। 
জানা যায়, গত ২৬ নভেম্বর বিডি নিউজ২৪.কম এ ‘এমপির লোক নিয়ে প্রতিবেশীর জমি দখলের চেষ্টা’ ও ঢাকা টাইমস২৪.কম এ ‘ঠাকুরগাঁও জমি নিয়ে সংঘর্ষে আহত ১০’ এই শিরোনামে দুইটি সংবাদ প্রকাশিত হয়। এসব নিউজের প্রেক্ষিতে ২৮ তরিখ রাত ১০টায় বালিয়াডাঙ্গী থানায় বিডি নিউজ২৪.কম এর সম্পাদক তৌফিক ইমরোজ খালিদী ও ঠাকুরগাঁও প্রতিনিধি শাকিল আহমেদ এবং ঢাকা টাইমস২৪.কম এর সম্পাদক আরিফুর রহমান ও ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি বদরুল ইসলাম বিপ্লবের বিরুদ্ধে মামলা দায়ের করেন ঠকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য দবিরুল ইসলাম।
এসময় বক্তারা ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য দবিরুল ইসলামের দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার করার দাবি জানান।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 950373448008968446

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item