দিনাজপুর জেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে ফুলবাড়ীতে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন চার সদস্য প্রার্থী।

মোঃ মেহেদী হাসান উজ্জল ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে দিনাজপুরের ফুলবাড়ীতে ভোটারদের বাড়ী বাড়ী ঘুরছেন ফুলবাড়ী আসনের চার সদস্য প্রার্থী।
 আসন্ন দিনাজপুর জেলা পরিষদ আগামী ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে চেয়ারম্যান পদে একক প্রার্থী হিসেবে বিনা প্রতিদন্দীতায় নির্বাচিত হয়েছেন  আওয়ামীলীগের সমর্থিত প্রার্থী দিনাজপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী, এছাড়া জেলার ১৩টি উপজেলায় ১০টি ওয়ার্ডে প্রতিদন্দিতা করছেন ২৫জন সদস্য প্রার্থী। এর মধ্যে ফুলবাড়ী ওয়ার্ডে প্রতিদন্দীতা করছেন চার জন সদস্য প্রার্থী।
ফুলবাড়ী ওয়ার্ডে প্রতিদন্দীতাকারীরা হলেন, আওয়ামীলীগ নেতা  কামরুজ্জামান, সেচ্ছাসেবক নেতা ও সাবেক ছাত্রলীগের সাধারন সম্পাদক শফিকুল ইসলাম বাবু ,  ফুলবাড়ী পৌর বিএনপি’র সহ-সভাপতি নুর আলম (নুরুল্লাহ) ও স্বেচ্ছা সেবী কর্মি আবু মুসা বাবু।
আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান  বলেন, দীর্ঘ দিন থেকে রাজনীতি করে আসছি, জনগনের সেবা দেয়ার জন্য নির্বাচন করছি, তার পক্ষে উপজেলা আওয়ামীলীগের সমর্থন আছে বলে তিনি জানান। ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ও সেচ্ছাসেবক লীগের নেতা শফিকুল ইসলাম বাবু বলেন, ভোটারদের সমর্থন নিয়ে সে মাঠে নেমেছেন, এদিকে বিএনপি নেতা নুর আলম বলেন, গত ইউপি নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থীরা চেয়ারম্যান নির্বাচিত হলেও অধিকাংশ ইউপি মেম্বর বিএনপির তাই ভোটের হিসেবে সে বেশি বলে তিনি দাবী করেন, ও স্বেচ্ছাসেবী কর্মি বলে পরিচিত আবু মুসা বলেন, ভোটারেরা ভাল মানুষ যাছাই করে ভোট দিবে সে কারনে তার নির্বাচিত হওয়ার সম্ভাবনা বেশি।
উল্লেখ্য ফুলবাড়ী উপজেলাটি ৭টি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে গঠিত হলেও, ৭নং শিবনগর ইউনিয়নটি পার্বতীপুরের সাথে যোগ হওয়ায়, এই ওয়াডে মোট ভোটার ৯৪টি। গত ইউপি নির্বাচনে কেবল মাত্র এলুয়াড়ী ইউপি ছাড়া বাকি সবকটি ইউনিয়নে আওয়ামীলীগের প্রার্থীরায় জয় লাভ করেছে। তবে ইউপি সদস্য অধিকাংশ বিএনপি কর্মি হওয়ায় ভোটের হিসেবে উল্টো হয়েছে। আগামী নির্বাচনে এর সঠিক হিসেব পাওয়ায় যাবে।তবে এ নির্বাচনে ভোটাররা যোগ্যব্যক্তিকে ভোট দিবে বলে জানিয়েছেন ভোটাররা।

পুরোনো সংবাদ

নির্বাচন 3062952805176944676

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item