ফুলবাড়ী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নবীন শিক্ষকদের বরন ও বিদায়ী শিক্ষকদের সম্বর্ধনা ॥

মোঃ মেহেদী হাসান উজ্জল ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের ফুলবাড়ীর সুজাপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নবীন শিক্ষকদের বরন ও বিদায় শিক্ষকদের সম্বর্ধনা অনুষ্ঠিত। রবিবার (১৮ই ডিসেম্বর) সকাল ১১টায় বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির ফুলবাড়ী শাখার আয়োজনে সুজাপুর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় চত্তরে নবীন শিক্ষকদের বরন ও বিদায় শিক্ষকদের সম্বর্ধনা অনুষ্ঠিত হয়। সম্বর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফুলবাড়ী শিক্ষক সমিতির সভাপতি মোঃ আবুল হাছান আজাদ। শুরুতেই পবিত্র কোরআন তেলোয়াত করেন চকিয়াপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ মোতাহার হোসেন,গিতাপাঠ করেন শিক্ষক যুবরাজ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রী এ্যাডঃ আলহাজ¦ মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ আনোয়ারুল ইসলাম(খোকা),ফুলবাড়ী থানা অফিসার ইনচার্জ মোঃ মোকসেদ আলী, দিনাজপুর জেলা শিক্ষক অফিসার সমরেশ চন্দ্র মজুমদার,ফুলবাড়ী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোছাঃ হাছিনা ভুইয়া,দিনাজপুর জেলা শিক্ষক সমিতির সভাপতি মোঃ রমজান আলী, ফুলবাড়ী উপজেলা শিক্ষক সমিতির সাধারন সম্পাদক মোঃ আব্দুল আলীম, উপজেলা শিক্ষক সমিতির সিনিয়র সহসভাপতি ও সুজাপুর মডেল সরকারী প্রাথমিক প্রধান শিক্ষক এস,কে মোহাম্মদ আলী।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিদায়ী শিক্ষক চাঁদপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ আবু তাহের, নবীন শিক্ষক মোঃ মোস্তাফিজুর রহমান। নবীন শিক্ষকদের উদ্দ্যেশে মানপত্র পাঠকরেন এমদাদুল হক,বিদায়ী শিক্ষকদের উদ্দ্যেশে মানপত্র পাঠকরেন মোঃ রওশন আলী । অনুষ্ঠানে ১২০জন নবীন শিক্ষকদের বরন করে নেন ও ৪২ জন বিদায়ী শিক্ষকদের সম্বর্ধনা প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক/শিক্ষীকা, স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ ও ফুলবাড়ী থানা প্রেস ক্লাবের ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 3226147522877465913

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item