সৈয়দপুরে ৮ জুয়াড়ি ও মাদকসেবীর কারাদন্ড

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

 সৈয়দপুরে জুয়া খেলা ও মাদক সেবনের দায়ে ৮ ব্যক্তিকে ১৫ দিন করে বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার দুপুরে ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবু ছালেহ মো. মুসা জঙ্গী ওই দন্ডাদেশ দেন। মাদক সেবনের দায়ে দন্ডপ্রাপ্তরা হচ্ছে সৈয়দপুর  শহরের কাজীপাড়ার বেলায়েত হোসেন (২০), ইসলামবাগ মহল্লার তানভির (২৪) ও হাতিখানা এলাকার রুপক (২৩)। আর মোবাইল ফোনে জুয়ার খেলায় অভিযোগে সাজাপ্রাপ্তরা হলো সিদ্দিকুর রহমান লিটন (৩০), মো. শাকিল (৩৪), সোহেল রানা (৩০), মো. ফারুক (২৫) ও জাকির (৩২)। এদের বাড়ি সৈয়দপুর শহরের বিভিন্ন এলাকায়।
ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, গত সোমবার রাতে উল্লিখিত ব্যক্তিদের  মাদক সেবন ও মোবাইল ফোনে জুয়ার খেলার সময় সৈয়দপুর থানা পুলিশ তাদের হাতেনাতে আটক করেন।  মাদক সেবীদের শহরের বিভিন্ন এলাকায় থেকে আটক করা হয়। আর জুয়াড়িদের রেল লাইনের ধার থেকে আটক করা হয়। পরে তাদের ভ্রাম্যমান আদালতের বিচারকের সামনে হাজির করা হয়। তারা নিজেদের দোষ স্বীকার করলে ভ্রাম্যমান আদালতে বিচারক তাদের প্রত্যেককে ১৫ দিন করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। পরে দন্ডপ্রাপ্তদের নীলফামারী কারাগারে পাঠানো হয়েছে।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আমিরুল ইসলাম মাদক সেবন ও জুয়া খেলার দায়ে  ভ্রাম্যমান আদালতে উল্লিখিত ৮ ব্যক্তির সাজার বিষয়টি নিশ্চিত করেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 8992894890346785988

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item