পীরগাছায় বিষাক্ত মদ সেবনে মৃত্যুর ঘটনায় মামলা দায়ের

ফজলুর রহমান,পীরগাছা (রংপুর) প্রতিনিধি

রংপুরের পীরগাছায় বিষাক্ত মদ সেবনে ৫ জনের মৃত্যুর ঘটনায় মঙ্গলবার থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। এঘটনায় গ্রেফতারকৃত ৩ ঔষধ ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালতে এক মাস করে কারাদন্ড প্রদান করা হয়। বিষয়টি নিয়ে গোটা রংপুর জুড়ে আলোচনার ঝড় উঠলেও পুলিশ আর কাউকে গ্রেফতার করতে পারেনি। তবে পুলিশের উধ্বর্তন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।
জানা গেছে, গত শনিবার উপজেলার বড়দরগা ও রংপুর সদরের মাহিগঞ্জ (মাহিন্দ্রা) গ্রামে কয়েকজন ব্যক্তি বড়দরগা বাজারের ঔষধের দোকান থেকে বিভিন্ন নেশা জাতীয় দ্রব্য কিনে মদ তৈরি করে পান করেন। পরে গত রোববার ও সোমবার ২দিনে একে একে বিষাক্ত ওই মদ পানে ৫জনের মৃত্যু ঘটে। এ  ঘটনায় গত মঙ্গলবার ওই এলাকার দফাদার আব্দুল করিম বাদি হয়ে পীরগাছা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
এদিকে বিষয়টি নিয়ে প্রশাসনে তোলপাড় সৃষ্টি হলে পীরগাছা থানা পুলিশ ঔষধ ব্যবসায়ী ছোট কল্যাণী গ্রামের ননী চন্দ্র সরকারের ছেলে সন্তোষ চন্দ্র সরকার, গোলাপ চন্দ্র সরকারের ছেলে সুজন চন্দ্র সরকার ও ফকিরা গ্রামের জবি উল্লাহর ছেলে রফিকুল ইসলামকে গ্রেফতার করেন। পরে ওইদিন রাতে গ্রেফতারকৃত ব্যক্তিদের পীরগাছা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আলিয়া ফেরদৌস জাহান ভ্রাম্যমান আদালতের মাধ্যমে প্রত্যেককে এক মাস করে কারাদন্ড ও অনাদায়ে ২ হাজার টাকা করে জরিমানা করেন।
এব্যাপারে পীরগাছা থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম বলেন, এঘটনায় দফাদার আব্দুল করিম বাদি হয়ে মামলা দায়ের করেছেন। পুলিশ ঘটনার সাথে জড়িত আসামীদের গ্রেফতার বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।

পুরোনো সংবাদ

এক ঝলক 1491591451452457254

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item