নীলফামারী জেলা মাইক্রোবাস, পিকআপ ও কার মালিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন সম্পন্ন

 তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারী জেলা মাইক্রোবাস,পিকআপ ও কার মালিক সমিতির  রেজিঃ নং-১৮২৯) ত্রি-বার্ষিক নির্বাচন  সম্পন্ন হয়েছে। গত ১১ নভেম্বর স্থানীয় রেলওয়ে মর্র্র্তূজা মিলনায়তনে  সুষ্ঠুও শান্তিপূর্ণ পরিবেশে ওই নির্বাচন অনুষ্ঠিত হয়।
নির্বাচনে পাপ্পু-নিজু পরিষদ সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক ও একটি কার্যকরী সদস্য পদসহ ৪টি পদে, খালিদ-জান্নাত পরিষদ দুইটি পদে এবং  কার্যকরী সদস্য পদে একজন স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন।
 নির্বাচনে পাপ্পু-নিজু পরিষদের এরশাদ হোসেন পাপ্পু সভাপতি, অমিত কুমার আগরওয়ালা সহ-সভাপতি, নিজু কুমার আগরওয়ালা সাধারণ সাম্পাদক এবং মো. রকিবুল ইসলাম রকি কার্যকরী সদস্য পদে নির্বাচিত হয়েছেন। আর খালিদ- জান্নাত প্যানেল থেকে মো. আনোয়ার হোসেন কোষাধ্যক্ষ এবং মো. মান্নান শেখ কার্যকরী সদস্য নির্বাচিত হন।
এছাড়াও সড়ক সম্পাদক পদে স্বতন্ত্র প্রার্থী  কাইয়ুম খান ডলফিন নির্বাচিত হয়েছেন। তবে যুগ্ম সম্পাদক পদে পাপ্পু-নিজু পরিষদের মো. রাশেদুল ইসলাম (জাষ্টিস) এবং স্বতন্ত্র প্রার্থী মো. হামিদুর রহমান সমান সংখ্যক ভোট পেয়েছে। তারা উভয়ে পেয়েছেন ৮১ ভোট করে। তবে এ পদটিতে পুনরায় নির্বাচন অনুষ্ঠিত হবে না কি লটারীর মাধ্যমে বিজয়ী ঘোষনা করে হবে  সে ব্যাপারে এখন কোন সিদ্ধান্ত গ্রহন করা হয়নি বলে নির্বাচন সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।
নির্বাচনে সংগঠনের ২শ’ ৩১ জন সদস্য ভোটারের মধ্যে ২ শ’ ১১ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। সকাল ৯ টা থেকে ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহন করা হয়। নির্বাচনে ৮ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির পদে ১৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতায় অবতীর্ণ হন। এদের মধ্যে দুইটি প্যানেলে ১৬ জন এবং স্বতন্ত্র প্রার্থী ছিলেন ৩ জন।
 এতে নীলফামারী জজ কোর্ট এর আইনজীবী ও সৈয়দপুর উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান এ্যাড. এস এম ওবায়দুর রহমান প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন ।   

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 3873250375875906751

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item