ডোমারে রংপুর বিভাগীয় বুদ্ধি প্রতিবন্ধী ও অটিজম শিক্ষার্থীদের অলিম্পিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা

আবু ফাত্তাহ্ কামাল (পাখি),স্টাফ রিপোর্টারঃ

নীলফামারীর ডোমার উপজেলার সোনারায় ইউনিয়নের অধ্যক্ষ মোহাম্মদ জাকারিয়া বুদ্ধি প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ের  ও খাটুরিয়া দরবার শরীফ মাঠ প্রাঙ্গনে আজ বুধবার দুই দিনব্যাপী রংপুর বিভাগীয় বুদ্ধি প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ের শিক্ষার্থীদের বার্ষিক অলিম্পিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতা অনুষ্টিত হয়েছে ।
সুইড  বাংলাদেশ ,চান্দেরহাট শাখা নীলফামারীর উদ্যোগে ও সুইড বাংলাদেশ খাটুরিয়া শাখার সহযোগীতায় এ অনুষ্টান উদ্বোধন করেন সুইড বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির মহাসচিব জওয়াহেরুল ইসলাম মামুন ও প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গাইবান্দা অঞ্চলের মুক্তিযুদ্ধকালীন কোম্পানী কমান্ডার এম,এন নোবী লালুর সহধর্মনী শামীমা আরা বেগম  ।
অধ্যক্ষ মোহাম্মদ জাকারিয়া বুদ্ধি প্রতিবন্ধী ও অটিজম বিদ্যালয়ের সভাপতি ইঞ্জিনিয়ার মাহ্মুদ জিয়াউল আহসানের সভাপতিত্বে এ অনুষ্টানে উপস্থিত ছিলেন বিশেষ অতিথি বাংলাদেশ আওয়ামী ওলামালীগ কেন্দ্রীয় কমিটির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট  মুফতি আল্লামা খলিলুর রহমান জিহাদী, সুইড  বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির ক্রীড়া সম্পাদক কল্পনা রায় ভৌমিক,কেন্দ্রীয় কমিটির নিবার্হী সদস্য বাবু সুশান্ত ভৌমিক প্রমুখ ।
এতে রংপুর বিভাগের আট জেলার ২০টি দল অংশ নেয় ।গত মংগলবার দিনব্যাপী সাংস্কৃতিক প্রতিযোগীতা  ও পুরস্কার বিতরন করা হয় । দ্বিতীয় দিন আজ বুধবার দিনব্যাপী  বিভিন্ন ইভেন্টে  প্রতিযোগীতা ও পুরস্কার বিতরন করা হয় ।

পুরোনো সংবাদ

নীলফামারী 4208864356210908548

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item