দিনাজপুর জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে সম্ভাব্য প্রার্থী মোঃ শফিকুল ইসলাম বাবু ॥

মোঃ মেহেদী হাছান উজ্জল ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

    আসন্ন দিনাজপুর জেলা পরিষদ নির্বাচনে ফুলবাড়ী উপজেলা অঞ্চলের সদস্য পদে সম্ভাব্য প্রার্থী হিসেবে নির্বাচনের মাঠে নেমেছেন ফুলবাড়ী উপজেলার সাবেক ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ শফিকুল ইসলাম বাবু।
    দিনাজপুর জেলা পরিষদ নির্বাচনে দিনাজপুর জেলার ১৩টি উপজেলাকে ১৫টি অঞ্চল বিভক্ত হয়েছে, এর মধ্যে ফুলবাড়ী উপজেলাকে একটি অঞ্চল তৈরী করা হয়েছে, সেই অঞ্চলে সদস্য পদে নির্বাচনের জন্য ফুলবাড়ী উপজেলার সাবেক ছাত্রলীগের সাধারন সম্পাদক ও স্বেচ্ছাসেবকলীগ দিনাজপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মোঃ শফিকুল ইসলাম বাবু জেলা পরিষদ নির্বাচনে সম্ভব্য সদস্য প্রার্থী হিসাবে নির্বাচন করবেন। তিনি এই এলাকার উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে এই প্রথম জেলা পরিষদ নির্বাচনে দাড়াতে যাচ্ছেন। মোঃ শফিকুল ইসলাম বাবু বলেন , দিনাজপুর জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে আমি যদি বিজয়ী হই তাহলে এই এলাকার অসমাপ্ত কাজগুলি করবো।
    ফুলবাড়ী উপজেলায় ৭টি ইউনিয়ন ও একটি পৌরসভায় মোট ৬৩জন ওয়াড সদস্য, ২৭জন সংরক্ষিত মহিলা ওয়ার্ড সদস্য, ৯জন ওয়ার্ড কাউন্সিলর, ৩টি সংরক্ষিত মহিলা ওয়ার্ড কাউন্সিলর, ৭জন চেয়ারম্যান ও ১জন মেয়র সহ মোট ১০৭ জন ভোটার রয়েছেন। জেলা পরিষদ নির্বাচনের ঢাকঢোল জোরেসোরে শুরু হয়েছে এই অঞ্চলে।

পুরোনো সংবাদ

নির্বাচন 5384470322415871686

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item