সৈয়দপুরে বসুন্ধরা গ্রুপের আয়োজনে নারীদের স্বাস্থ্য ও পরিচ্ছন্নতা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

নীলফামারীর সৈয়দপুরে মোনালিসা উইমেন্স ক্লাবের আয়োজনে ‘নারীদের স্বাস্থ্য ও পরিচ্ছন্নতা বিষয়ক এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। রবিবার বেলা সাড়ে ১১টায় শহরের বিমানবন্দর সড়কে লায়ন্স স্কুল এন্ড কলেজের ছাত্রীদের নিয়ে ওই সেমিনার করে বসুন্ধরা গ্রুপ।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর লায়ন্স স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষ মো. নজরুল ইসলাম খান কিশোর।
এতে প্রধান বক্তা ছিলেন সৈয়দপুরের গাইনি বিশেষজ্ঞ ডা. অমৃতা আগরওয়ালা।
সেমিনারে জানানো হয়, মোনালিসা উইমেন্স ক্লাব একটি সাধারণ প্ল্যাটফরম। যেখানে নারীরা তাদের চিন্তা- চেতনাকে অন্যের সঙ্গে শেয়ার করার পথ খুঁজে পাবে এবং নারীত্বকে উদ্যাপন করতে পারবে। এই লক্ষ্য থেকেই মোনালিসা উইমেন্স ক্লাব নারীদের ঋতুকালীন স্বাস্থ্য ও পরিচ্ছন্নতা বিষয়ে জনসচেতনতা বৃদ্ধিতে বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে জাতীয় পর্যায়ে বিভিন্ন স্কুল,কলেজগুলোতে সেমিনার করে যাচ্ছে।
একটি বিশ্বস্ত ব্র্যান্ড “ মোনালিসা স্যানিটারি ন্যাপকিন” বিগত ২০০৪ সাল থেকে নারীদের স্বাস্থ্য ও হাইজিন ব্যবস্থাপনায় বাজারে সুপরিচিত একটি স্যানিটারি ন্যাপকিন ব্র্যান্ড। মোনালিসা উইমেন্স ক্লাবের সকল সদস্য নারী হওয়ায় নারীরা অবলীলায় তাদের সকল ধরনের যোগাযোগে স্বাচ্ছন্দ্য অনুভব করবে এবং যে কোন কর্মকান্ডে সক্রিয় ও সাবলীল অংশগ্রহন করতে পারবে।
 সেমিনারটি সঞ্চালনায় ছিলেন মোনালিসা স্যানিটারী ন্যাপকিন এর (ব্র্যান্ড) হাইজিন প্রোডাক্টস সিলভিয়া জাহাঙ্গীর।
 সেমিনারে শেষে মোনালিসা উইমেন্স ক্লাবের ফ্রি রেজিস্ট্রেশন এবং ছাত্রীদের নতুন মোড়কের মোনালিসা ন্যাপকিন স্যাম্পল বিতরণ করা হয়। সেমিনারে শিক্ষা প্রতিষ্ঠানটির নবম ও একাদশ শ্রেণীর সাড়ে তিন শত ছাত্রী অংশ নেয়।
এতে অন্যান্যদের মধ্যে বসুন্ধরা গ্রুপের এক্সিকিউটিভ (ব্র্যান্ড) হাইজিন প্রোডাক্টস শেখ রিফাত জিসান, রাজশাহী ও রংপুর জোনের ডেপুটি সেলস্ ম্যানেজার এম এম নাজমুল হাসান,ে টেরিটরি সেলস্ এক্সিকিউটিভ (রংপুর) জিয়াউর রহমান ও টেরিটরি সেলস্ এক্সিকিউটিভ (দিনাজপুর) মাকসুদুর রহমান উপস্থিত ছিলেন।    

পুরোনো সংবাদ

স্বাস্থ্য-চিকিৎসা 6344428272612997104

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item