বিএনপির শাসনামলে রাজনৈতিক কর্মসুচি পানল করতে দেয়া হয়নি-এরশাদ

হাজী মারুফ :

দেশে মধ্যবর্তী নির্বাচনের কোন সম্ভাবনা নেই উল্লেখ করে জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, মধ্যবর্তী নির্বাচনের জন্য নয়, দল গোছাতেই সিলেটের হযরত শাহজালাল (রঃ) মাজার জিয়ারতের মধ্য দিয়ে আগামী জাতীয় নির্বাচনী প্রচারণার কার্যক্রম শুরু করা হয়েছে। সোমবার বেলা ১ টায় রংপুর সদর উপজেলার সদ্যপুস্করনী ইউনিয়নের পালিচড়ায় মায়ের নামে প্রতিষ্ঠিত মজিদা খাতুন মহাবিদ্যালয়ে কাজী নজরুল ইসলাম মিলনায়তন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে এ সব কথা বলেন তিনি।
এসময় বিএনপির সমালোচনা করে এরশাদ বলেন, বিএনপির শাসনামলে রাজনৈতিক কর্মসুচি পানল করতে দেয়া হয়নি। ১৪৪ধারা জারি করে সভা-সমাবেশ বন্ধ করে দেয়া হয়েছিল। ক্ষমতায় থাকতে বিএনপি আমার এবং দলের উপর যে অন্যায় করেছে তার ফল এখন তারা ভোগ করছে। তাদের অস্তিত্ব এখন সংকটে। মামলার ভয়ে নেতাকর্মী শুন্য হয়ে পড়েছে দলটি।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন পাকিস্তানের সঙ্গে কূটনৈতিক সম্পর্ক থাকবে এ বিষয়ে জাতীয় পার্টির অবস্থান কি সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে এরশাদ বলেন, পাকিস্তানের সাথে কূটনৈতিক সম্পর্ক থাকবে কিনা তা আমার থেকে প্রধানমন্ত্রীই ভালো জানেন।
ভারত-পাকিস্তানের সাম্প্রতিক সীমান্ত উত্তেজনা এবং অভ্যন্তরীণ সংকটের বিষয়টি উভয় দেশের দ্বিপাক্ষিক বিষয় মন্তব্য করে জাপা প্রধান এরশাদ বলেন, পাকিস্তান সার্ক শীর্ষ সম্মেলন স্থগিত ঘোষণা করলেও এতে সার্কের কোন ক্ষতি হবে না। পাকিস্থানে না হলেও অন্য কোথাও সার্ক শীর্ষ সম্মেলন অনুষ্ঠিত হবে।
এর আগে  ৩ দিনের সফরে ঢাকা থেকে বিমানযোগে সৈয়দপুরে আসেন এরশাদ। পরে সড়ক পথে কলেজের অনুষ্ঠানে যোগ দেন তিনি ।
এসময়  জাপার প্রেসিডিয়াম সদস্য মেজর (অব) খালেদ আখতার, জেলা জাপার সদস্য সচিব হোসেন মকবুল শাহরিয়ার আসিফ, মহানগর জাপা আহ্বায়ক মোস্তাফিজার রহমান মোস্তফা, সদস্য সচিব এসএম ইয়াসির, কলেজের অধ্যক্ষ শরিফুজ্জামান বুলুূসহ দলের অন্যান্য নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

প্রধান খবর 8822455890578722233

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item