বেতন-ভাতার দাবীতে ফুলবাড়ীতে নন এমপিও ভুক্ত শিক্ষকদের মানব বন্ধন।

মোঃ মেহেদী হাছান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের ফুলবাড়ীতে ্এমপিও ভুক্তির দাবীতে, নন এমপিও শিক্ষক-কর্মচারীরা মানব বন্ধন করেছেন।
কেন্দ্রিয় কমিটির কর্মসুচির অংশ হিসেবে,নন এমপিও শিক্ষক কর্মচারী ফেডারেশন ফুরবাড়ী শাখার উদ্দেগ্যে, গতকাল রোববার ,পৌর শহরের নিমতলা মোড়ে, দিনাজপুরÑঢাকা মহাসড়কের পাশে সকাল ১১ টা থেকে ১২টা পর্যন্ত এক ঘন্টা ব্যাপী এই মানব বন্ধন করেন।
মানব বন্ধনে বক্তাগণ বলেন, একই শিক্ষা কার্য্যক্রমে এমপিও ভুক্ত শিক্ষকদের ন্যায়, নন এমপিও শিক্ষকেরা দায়ীত্ব পালন করলেও, বেতন ভাতা না পাওয়ায়, পরিবার পরিজন নিয়ে মানবেতর জিবন যাপন করছেন। এজন্য তারা অনতি বিলম্বে এমপিও ভুক্ত করার দাবী জানান।
মানব বন্ধন চলাকালে বক্তব্য রাখেন নন এমপিও শিক্ষক-কর্মচারী ফেডারেশন ফুলবাড়ী শাখার সভাপতি ও শালগাও নি¤œ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোশারফ হোসেন, সাধারন সম্পাদক ও ফুলবাড়ী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস ছাত্তার, সাংগঠনিক সম্পাদক লালপুর দাখিল মাদরাসার সুপার মওঃ নুর ইসলাম প্রমুখ।
উল্লেখ্য ফুলবাড়ী উপজেলার দু’টি নি¤œ মাধ্যমিক ,  একটি দাখিল মাদরাসা, দু’টি উচ্চ বিদ্যালয়ের নবম ও দশম শ্রেনী, একটি স্কুল এ্যান্ড কলেজের কলেজ শাখা ও একটি আলিম মাদরাসার আলিম শাখা এমপিও ভুক্ত না হওয়ায়, মানবেতর জিবন যাপন করছেন ওই শিক্ষা প্রতিষ্ঠানের নন এমপিও শিক্ষক কর্মচারীরা।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 2682912324573457494

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item