সৈয়দপুরে আন্তঃনগর বরেন্দ্র এক্সপ্রেস ট্রেন থেকে ১৪০ বোতল ফেনিসিডল উদ্ধার ॥ আটক -১

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

সৈয়দপুরে এবার রাজশাহী থেকে নীলফামারী অভিমূখী আন্তঃনগর বরেন্দ্র এক্সপ্রেস ট্রেন থেকে ১৪০ বোতল ভাতীয় নিষিদ্ধ ফেনসিডিলসহ এক নারীকে আটক করেছে। গত বুধবার রাতে সৈয়দপুর রেলওয়ে স্টেশনের দক্ষিণে হোম সিগন্যাল এলাকা থেকে  সুফিয়া বেগম ওরফে লাইলী (৪০) নামের ওই নারীকে  উল্লিখিত সংখ্যক ফেনসিডিলসহ আটক করে রেলওয়ে থানা পুলিশ।
 রেলওয়ে থানা সূত্রে জানা গেছে, গতকাল বুধবার আন্তঃনগর বরেন্দ্র এক্সপ্রেস- ৭৩১ নম্বর আপ ট্রেনটি যথারীতি রাজশাহী থেকে নীলফামারীর উদ্দেশ্যে ছেড়ে আসে। ট্রেনটি রাত আনুমানিক ৯ টার দিকে সৈয়দপুর রেলওয়ে স্টেশনের  দক্ষিনে হোম সিগন্যালের নিকট পৌঁছে। এ সময় ট্রেনের একটি বগিতে পানির খালি বোতল ও কোমল পানীয় খালি বোতলের একটি প্লষ্টিকের বস্তা দেখতে পান ওই ট্রেনে নিরাপত্তার ইনচার্জের দায়িত্ব থাকা সৈয়দপুর রেলওয়ে থানার উপ-পরির্দশক (এসআই)  মো. আল ইমরান। এতে তাঁর মনে প্রবল সন্দেহ হয়। তিনি ওই প্লাষ্টিকের বস্তা খুলে সেখানে কোমল পানীয় ও পানির খালি বোতল কেটে তার ভেতরে কাঁদা-মাটি মাখানো ১৪০ ফেন্সিডিল বোতল উদ্ধার করেন। এ সময় ফেন্সিডিল বহনের অভিযোগে সুফিয়া খাতুন ওরফে লাইলী নামে এক নারীকে আটক করা হয়। সে  দিনাজপুরের পাবর্তীপুরের সাহেবপাড়ার আব্দুল জব্বারের স্ত্রী।
সৈয়দপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) এ কে এম লুৎফর রহমান জানান,এ ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা হয়েছে। আটককৃত সুফিয়া বেগমকে গতকাল বৃহস্পতিবার আদালতের মাধ্যমে নীলফামারী কারাগারে পাঠানো হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 3222861896062201136

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item