সৈয়দপুরে ৫০পিস ইয়াবা ও প্রাইভেট কারসহ ইয়াবা ব্যবসায়ী মাসুম বিল্লাহ গ্রেপ্তার

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরে ৫০ পিস ইয়াবা, ৪ বোতল ফেন্সিডিলসহ  এক মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার হওয়া মাদক ব্যবসায়ী হচ্ছে মহিবুল ইসলাম ফকিরকে(২৮)। গত শনিবার রাতে শহরের ১০০ শয্যা হাসপাতালের সামনের মোড় থেকে  উল্লিখিত মাদকসহ তাকে গ্রেপ্তার করে সৈয়দপুর থানা পুলিশ।
পুলিশ সূত্র জানায়, প্রতিদিনের মতো গত শনিবার রাতেও সৈয়দপুর থানা পুলিশ চেক পোষ্ট বসিয়ে যানবাহনে তল্লাশি চালাচ্ছিল। থানার উপ-পরিদর্শক (এসআই) মো. নাজমুল হোসেনের নেতৃত্বে তল্লাশিকালে ওই সড়ক দিয়ে সৈয়দপুর শহরে প্রবেশের সময় একটি প্রাইভেট কারের (নম্বর: ঢাকামেট্রো-গ-১৫৮৫৭৯) চালককে থামানোর জন্য সংকেত দেয় পুলিশ। এ সময় চালক দ্রুত থামিয়ে কার থেকে বের হয়ে দৌঁড়ে পালানো চেষ্টা করে। তখন  তাকে আটক করেন পুলিশ। আটক মহিবুল ইসলাম ফকির ওরফে মাসুম বিল্লাহ নিজেকে ওই কারের মালিক বলে পরিচয় দেয়। এ সময় তাঁর শরীর তল্লাশি করে প্যান্টের পকেটে পলিথিনে মোড়ানো ৫০ পিস ইয়াবা ও কারের মধ্যে ৪ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিল উদ্ধার করা হয়। পরে উদ্ধারকৃত ইয়াবা ও ফেন্সিডিলসহ কারটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে।  গ্রেপ্তারকৃত মাসুম বিল্লাহ সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষণপুর বাড়াইশাল পাড়ার আলহাজ্ব মো. নিজাম উদ্দিনের ছেলে বলে জানা গেছে।
 সৈয়দপুর থানার উপ-পরিদর্শক (এসআই)  মো. নাজমুল হোসেন জানান, এ ঘটনায় মাদকদ্রব্য আইনে থানায় একটি মামলা হয়েছে। গ্রেপ্তারকৃত মহিবুল ইসলাম ওরফে মাসুম বিল্লাহকে গতকাল রবিবার আদালতের মাধ্যমে নীলফামারী কারাগারে পাঠানো হয়েছে।
 সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. আমিরুল ইসলাম ইয়াবা ও ফেন্সিডিলসহ গ্রেপ্তার হওয়া মাসুম একজন চিহিৃত মাদক ব্যবসায়ী বলে নিশ্চিত করেছেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 9174044637859468907

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item