পীরগঞ্জে মোবাইল ফোনে ডেকে নিয়ে কলেজ ছাত্রকে হত্যা

 
মামুনুর রশিদ মেরাজুল রংপুর পীরগঞ্জে থেকেঃ
প্রেমের সূত্র ধরে গত বুধবার রাতে পীরগঞ্জের ঘোষপুর গ্রামে মোবাইল ফোনে ডেকে নিয়ে কলেজ ছাত্রকে হত্যা করা হয়েছে। নিহত শিবলী মন্ডল ওই গ্রামের আশরাফ মন্ডলের পুত্র ও শঠিবাড়ী ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র। এ ঘটনায় প্রেমিকা রাজিয়া সুলতানা লিসাকে জিজ্ঞাসাবাদের জন্য গতকাল বৃহস্পতিবার পুলিশ আটক করেছে। 
এলাকাবাসি ও শিবলীর পরিবার জানায়, ঈদের পরদিন গত বুধবার বিকেলে গ্রামের ছেলেদের সাথে শিবলী স্বপ্নপুরীতে পিকনীক যায়। সেখান থেকে রাত আনুমানিক ১১টায় বাড়ী ফেরে। এ সময় একটি মোবাইল ফোনের মাধ্যমে কে বা কারা শিবলীকে ডেকে নিলে সে আর রাতে বাড়ী ফেরেনি। বৃহস্পতিবার সকালে দেলোয়ার হোসেনের বাড়ীর পশ্চিমে একটি পটল ক্ষেতে নিহতের লাশ দেখে এলাকাবাসি পুলিশে খবর দেয়। খবর পেয়ে পীরগঞ্জ থানার এস.আই নজির হোসেন ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। সুরতহাল রিপোর্ট তৈরী পূর্বক ময়না তদন্তের জন্য রংপুর মর্গে পাঠায়।
এস.আই নজির হোসেন জানায়, নিহত শিবলী মন্ডলের গলায় দাগ ছিল। এরপর পীরগঞ্জ থানার ওসি রেজাউল করিম, শানেরহাট ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মন্টু ঘটনাস্থল পরিদর্শন করেন। ওসি জানায়, প্রেমের কারনে শিবলী খুন হতে পারে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় শিবলীর প্রেমিকা রাজিয়া সুলতানা লিসাকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশি হেফাজতে নেয়া হয়েছে। এ সময় প্রেমিকা লিসার কাছ থেকে পরস্পর পরস্পরকে দেয়া প্রেমের চিঠি ও ডায়েরী উদ্ধার করা হয়। লিসা কাউয়াপুকুর নিম্ন-মাধ্যমিক বিদ্যালয়ের দপ্তরী ও একই গ্রামের দেলোয়ার হোসেনের কন্যা। রিপোর্ট প্রেরণ করা পর্যন্ত মামলা প্রক্রিয়াধীন।

পুরোনো সংবাদ

রংপুর 3396253383653891159

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item