কিশোরগঞ্জে খালেদা হত্যাকান্ডের ঘটনায় পুরুষশুন্য গ্রাম মূল অপরাধীরা ধরাছোয়ার বা

মোঃ শামীম হোসেন বাবু, কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধি
নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার নিতাই ইউনিয়নের নিতাই ডাংঙ্গাপাড়া গ্রামের লোকজন এবার ইদ-উল আজহার আনন্দ উপভোগ করতে পারেনি। তিন সন্তানের জননী খালেদা হত্যাকান্ডের ঘটনায়  গ্রামটির সব পুরুষ মানুষ পুলিশ হয়রানির ভয়ে পালিয়ে থাকায় এ অবস্থার সৃষ্ঠি হয়েছে।
সরেজমিনে গিয়ে জানা গেছে, নিতাই ডাংঙ্গাপাড়া গ্রামের মৌলভী আজহারুল ইসলামের স্ত্রী তিন সন্তানের জননী খালেদা আক্তার (৩৫) কে গত ৩১ জুলাই রাতে  শয়ন ঘরে কে বা কাহারা গলাকেটে হত্যা করে। এ ঘটনায় নিহতের পিতা মৌলভী জাহেদুল ইসলাম বাদী হয়ে অসংখ্য অঙ্গাতনামা ব্যাক্তিদের আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করে। কিন্তু পুলিশ দীর্ঘ ৫১ দিনেও আলোচিত এ হত্যাকান্ডের এখন পর্যন্ত কোন ক্লু উদ্ধার করতে পারেনি। এমনকি ঘটনার সাথে জড়িত কোন অপরাধীকে চিহ্নিত বা শনাক্ত করতে না পারায় এলাকার সাধারন নিরহ পুরুষজন পুলিশি হয়রানির  ভয়ে পালিয়ে বেরাচ্ছে। ফলে পরিবারের একমাত্র উপার্জন ক্ষম ব্যাক্তিরা পালিয়ে থাকায় ওই গ্রামের কেউ ইদ-উল আজহার আনন্দ উপভোগ করতে পারেনি। ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহিনুর আলম শাহিন জানান, খালেদা হত্যাকান্ডের ঘটনায় এলাকার সব পুরুষ মানুষ দীর্ঘদিন থেকে পালিয়ে থাকায় ওই গ্রামটি একবারে পুরুষশুন্য হয়ে পড়ায় তাদের পরিবারের সদস্যরা চরম দুর্ভোগের স্বীকার হচ্ছে। গ্রামের একাধিক মহিলা নাম প্রকাশ না করার  শর্তে জানান, আমাদের পরিবারের পুরুষরা  পুলিশ হয়রানির ভয়ে দীর্ঘদিন থেকে পালিয়ে থাকায় সংসারে চরম অভাব ও অনাটনে দিন কাটাচ্ছি।
মামলার বাদী মৌলভী জাহেদুল ইসলাম বলেন, আমার মেয়ে হত্যার ঘটনায় আমি চাই প্রকৃত অপরাধীরা সাজা পাক। কিন্তু পুলিশ দীর্ঘ ৫১ দিনেও মামলার কোন অগ্রগতি করতে পারেনি।
মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই তাজুল ইসলামের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, খালেদা হত্যার ভিশেরা রিপোর্ট হাতে  পেলে তদন্তের কাছ কিছুটা সহজ হবে।  আশা করি শ্রীঘ্রই মুল অপরাধীকে ধরতে পারবো। কিন্তু তিনি সাধারন মানুষকে হয়রানীর কথা অস্বীকার করেন।
কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ বজলুর রশিদ বলেন, এলাকার কোন ভালমানুষ যেন হয়রানীর স্বীকার না হয় সে ব্যাপারে আমি মামলার তদন্তকারী কর্মকর্তাকে নির্দেশ দিয়েছি।
নীলফামারী পুলিশ সুপার জাকির হোসেন খানের সাথে  মোবাইল ফোনে কথা বললে তিনি বলেন, এলাকার কোন নিরীহ মানুষ যাতে হয়রানীর স্বীকার না হয় সে ব্যাপারে আমি ব্যাবস্থা নিচ্ছি।

পুরোনো সংবাদ

নীলফামারী 47600454413717913

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item