দেবীগঞ্জ উপজেলার সব শিক্ষা প্রতিষ্ঠানে সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

মোঃ মোজাহারুল আলম জিন্নাহ্ রানা,জেলা প্রতিনিধি,পঞ্চগড়ঃ

‘জঙ্গী ঠেকাও দেশ বাঁচাও’ এ শ্লোগানকে সামনে রেখে জঙ্গীবাদ এবং সন্ত্রাস  বিরোধী সমাবেশ শনিবার সকালে দেবীগঞ্জ উপজেলার প্রতিটি মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানে অনুষ্ঠিত হয়েছে।
দেবীগঞ্জ উপজেলার  সদরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান গুলোর মধ্যে অলোদিনী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়, দেবীগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়,রিভারভিউ বালিকা উচ্চ বিদ্যালয়, টি.জেড.উচ্চ বিদ্যালয়,জমির উদ্দীন দাখিল মাদ্রাসা সহ সব শিক্ষাপ্রতিষ্ঠানের অভিবাবকসহ শিক্ষক ও শিক্ষার্থীরা যৌথভাবে এই সমাবেশ আয়োজন করে স্ব-স্ব প্রতিষ্ঠানে। অনুষ্ঠিত সমাবেশে গুলোতে বক্তব্যদেন,উপজেলা ভাইস চেয়ারম্যান পরিমল-দে সরকার, উপজেলা মাধ্যমিক কর্মকর্তা আবুল হোসেন,আওয়ামীলীগের উপজেলা শাখার সভাপতি আ.স.ম.নুরুজ্জামান,জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সহযোগী  অধ্যাপক  ড.শাহরিয়ার আহম্মদ, আওয়ামীলীগের উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক আবু,উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার স্বদেশ রায় অলোদিনী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক লোকমান হাকিম, বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা খালেদা বেগম লিপি,রিভারভিউ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা বিউটি আক্তার।
বক্তারা সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূলে প্রধানমন্ত্রীর সঙ্গে একাত্মতা প্রকাশ করেন। সন্ত্রাসী ও জঙ্গীদের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করারও আহবান জানান বক্তারা।



পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 1191303074738036412

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item