গঙ্গাচড়ার চেংমারী আদর্শ দাখিল মাদরাসায় সন্ত্রাস, জঙ্গীবাদ, নৈরাজ্য ও সাম্প্রদায়িকতা বিরোধী আলোচনা সভা

সফিয়ার রহমান কাজল, গংগাচড়া (রংপুর) প্রতিনিধি ঃ

সন্ত্রাস, জঙ্গীবাদ, নৈরাজ্য ও সাম্প্রদায়িকতা বিরোধী গুরুত্বপূর্ণ আলোচনা সভা চেংমারী আদর্শ দাখিল মাদরাসায় শনিবার সকাল ১০.০০ টায় অনুষ্ঠিত হয়। এ সময় উপজেলা আওয়ামীলীগের ইউনিয়ন সহ-সভাপতি জনাব মোঃ মাহাতাব উদ্দিন, সাধারণ সম্পাদক মোঃ শামসুজ্জামান লিজু ও গংগাচড়া ইউনিয়নের সংরক্ষিত মহিলা সদস্য জনাবা মোছাঃ মনোয়ারা বেগম উপস্থিত ছিলেন। অত্র মাদরাসার ম্যানেজিং কমিটির সম্মানিত অভিভাবক সদস্য জনাব মোঃ জাহাঙ্গীর আলম ও অহেদুল ইসলাম এলাকার সর্বসাধারণ উপস্থিত ছিলেন।
এ সময় বক্তব্য রাখেন স্থানীয় মসজিদের ইমাম অত্র মাদরাসার সম্মানিত শিক্ষক জনাব মীর মোঃ মোশারফ আলী, জনাব মোবারক আলী, জনাব মোঃ আইয়ুব আলী, জনাব আব্দুল হালিম, জনাব আশরাফুল ইসলাম। অত্র মাদরাসার সুপার জনাব মোঃ আমিনুর রহমান তার বক্তব্যে বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলায় ইসলামের নামে যারা মানুষ খুন করে, হামলা চালায়, তারা দেশ ও জাতির শত্র“, এদের সমাজ ও দেশ থেকে বিতাড়িত করতে হবে অথবা এদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে। এ সময় সুপার নবম শ্রেণির হাদিস বইয়ের আলোকে বলেন যারা জঙ্গী, সন্ত্রাসী, তারা মৃত্যুর পর জাহান্নামী হবে। হাদীস ও কুরআনের আলোকে উপস্থিত মাদরাসার শিক্ষক, ছাত্র/ছাত্রীসহ সকলকেই সন্ত্রাসী সম্পর্কে বিভিন্ন রকম আয়াত পেশ করে ব্যাখ্যা দেন।
উক্ত সভায় সভাপতিত্ব করেন অত্র মাদরাসার দাতা সদস্য জনাব মোঃ নয়া মিয়া। দেশের কল্যাণ ও শান্তি কামনায় সকলের উপস্থিতিতে দোয়া করা হয়। সন্ত্রাস, জঙ্গীবাদ, নৈরাজ্য ও সাম্প্রদায়িকতা বিরোধী গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন মাদরাসা সুপার জনাব মোঃ আমিনুর রহমান।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 3731769746616283429

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item