ভয়াল বিভিষিকাময় ২১ আগস্ট গংগাচড়ায় যুবলীগের মাবনবন্ধন

সফিয়ার রহমান কাজল, গংগাচড়া (রংপুর) প্রতিনিধি ঃ

আজ থেকে প্রায় এক যুগ আগে ২০০৪ সালের এই দিনে হিংস্র দানবীয় সন্ত্রাসে আক্রান্ত হয় মানবতা। সেই ভয়াল বিভিষিকাময় রক্তাক্ত ২১ আগস্ট উপলক্ষে গংগাচড়া আওয়ামী যুব লীগ এর আয়োজনে সকাল ১০.০০ টায় কালো ব্যাচ ধারণ ও শোক র‌্যালির শেষে গংগাচড়া জিরো পয়েন্ট মোড়ে মানববন্ধনের আয়োজন করা হয়।
মানববন্ধনে গংগাচড়া আওয়ামী যুব লীগের সভাপতি জাহিদুল ইসলাম (লেবু)-এর সভাপতিত্ত্বে স্বাগত বক্তব্য রাখেন কাওসার আহম্মেদ রিপন। স্বেচ্ছাসেবক লীগ গংগাচড়া উপজেলা শাখার যুগ্ম আহ্বায়ক জাকিরুল ইসলাম মন্টু, ও আহ্বায়ক জাহিদুল ইসলাম, শ্রমিক লীগের সভাপতি  জমিদার রহমান টাইগার, গংগাচড়া আওয়ামী লীগ আহ্বায়ক কমিটির সদস্য মোস্তাফিজার রহমান, বুলবুল আহম্মেদ বক্তব্য রাখেন। এছাড়াও বক্তব্য রাখেন সাজেদুল ইসলাম লুলু, সাধারণ সম্পাদক, গংগাচড়া উপজেলা যুব লীগ, হারাধন রায় (কাউন্সিলর, ৪নং ওয়ার্ড, রসিক), রংপুর জেলা যুব লীগের যুগ্ন আহব্ায়ক কামরুজ্জামান শাহিন, লক্ষ্মীণ চন্দ্র।
গংগাচড়া যুব লীগের সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত ও রংপুর জেলা যুব লীগের যুগ্ম আহ্বায়ক জনাব শেষ সাদী তার বক্তব্য বলেন- আওয়ামী যুব লীগ, গংগাচড়া শাখার গঠিত পূর্বের কমিটি বহাল থাকবে এবং কার্যক্রম চালাবে।

মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জনাব মজিবর রহমান প্রামাণিক, সাবেক উপজেলা, চেয়ারম্যান, গংগাচড়া। তিনি বলেন ২১ আগস্ট যারা গ্রেনেড হামলা চালিয়েছিল তাদের দ্রুত বিচারের আওতায় আনতে হবে। যুব লীগের সভাপতি জনাব মোঃ জাহিদুল ইসলাম (লেবু)’র সমাপনি বক্তব্যের মধ্য দিয়ে মানববন্ধনের সমাপ্তি ঘোষণা করেন।

পুরোনো সংবাদ

রংপুর 8276092468209734380

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item