ভ্যান চালককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

মোঃ আরিফ জাওয়াদ, দিনাজপুর:-
দিনাজপুরের বীরগঞ্জে মোঃ শরিফুল ইসলাম (২৮) নামে এক ভ্যান চালককে কুপিয়ে হত্যা করেছে অজ্ঞাত দুর্বৃত্তরা। নিহত শরিফুল জেলার বীরগঞ্জ উপজেলার ভোগনগর ইউনিয়নের কালাপুকুর গ্রামের মোঃ মোফাজ্জল হোসেনের পুত্র।

১২ই আগস্ট (শুক্রবার) রাত ২টায় উপজেলার ভোগনগর ইউনিয়নের বলেয়া-সিংড়া শালবন সড়কের নর্তডাঙ্গী মাদরাসা সংলগ্ন এলাকা হতে শরিফুল ইসলামের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহতের পিতা মোঃ মোফাজ্জল হোসেন জানান, ১২ই আগস্ট (শুক্রবার) বিকেলে ব্যাটারী চালিত রিক্সা ভ্যান নিয়ে বেড়িয়ে যায় মোফাজ্জল। এরপর আর ফিরে আসেনি। তাকে খুজতে গিয়ে লোকজনের কাছে নর্তডাঙ্গী হতে যুবকের লাশ উদ্ধারে কথা জানতে পেরে থানায় গিয়ে তার লাশ শনাক্ত করি।

বীরগঞ্জ থানার ওসি (তদন্ত) মোঃ ফখরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,  পরিবারে লোকজন এসে লাশ সনাক্ত করেছেন। সংবাদ পেয়ে পুলিশ ঘটনার স্থলে গিয়ে সুরতহাল শেষে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। মৃতের মাথায় আঘাতের চিহৃ রয়েছে। পরনে ছিল শার্ট এবং লুঙ্গি।  পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

ছিনতাইকারীরা শরিফুল ইসলামকে হত্যা করে ব্যাটারী চালিত রিক্সা ভ্যানটি নিয়ে পালিয়ে গেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

পুরোনো সংবাদ

দিনাজপুর 4587855104079810869

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item