ধর্মপাল ইউপি ভোটের ফলাফল প্রত্যাখ্যান করে সাংবাদিক সম্মেলন

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৩ জুন॥
নীলফামারীর জলঢাকা উপজেলার ধর্মপাল ইউনিয়নে পঞ্চম ধাপে অনুষ্ঠিত নির্বাচনের ফলাফল প্রত্যাখান করেছে পরাজিত প্রার্থী মশিউর রহমান। তিনি ওই নির্বাচনে নিজেকে বিজয়ী দাবি করে অভিযোগ তুলে বলেন রির্টানীং অফিসার সু-কৌশলী তাকে হারিয়ে দিয়েছে। অথচ তিনি ৬৩ ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছিলেন। বৃহস্পতিবার সন্ধ্যায় ইউনিয়নের দক্ষিণ পাইটকা পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় চত্বরে  সাংবাদিক সম্মেলনে তিনি ওই ফলাফল প্রত্যাখ্যানের ঘোষনা দেন।
মশিউর রহমান অভিযোগ করে বলেন, কারচুপির মাধ্যমে আমার ফলাফল পরিবর্তন করে ভোটের ফলাফল ঘোষণা করা হয়েছে। প্রয়োজনে আমি আইনের আশ্রয় গ্রহন করবো
 এ বিষয়ে কথা বললে, ওই ইউনিয়ন পরিষদ নির্বাচন রিটার্নিং কর্মকর্তা জলঢাকা উপজেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ শাহজাহান বলেন, নয়টি কেন্দ্র থেকে প্রিজাইডিং কর্মকর্তাদের পাঠানো  ফলাফলের ভিত্তিতে ফলাফল ঘোষণা করা হয়েছে। প্রিজাইডিং কর্মকর্তাদের পাঠানো ফলাফলে বিজয়ী হয়েছেন চশমা প্রতিকের জামিয়ার রহমান।
 উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. সেকেন্দার আলী বলেন, প্রিজাইর্ডিং কর্মকর্তাদের দেয়া রেজাল্টশিটেই ফলাফল ঘোষণা করা হয়েছে। এক্ষেত্রে যদি তিনি মনে করেন তিনি এগিয়ে আছেন, তাহলে তিনি আইনের আশ্রয় নিতে নির্বাচনী ট্রাইব্যুনালে যেতে পারেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 1962145792830692228

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item