ইউপি নির্বাচনে কিশোরীগঞ্জে আচরনবিধিভঙ্গে দুই ব্যাক্তির এক মাস করে সাজা

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী,৩ মে॥
ইউপি নির্বাচনের প্রচারনায় নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার বড়ভিটা ইউনিয়নে স্বতন্ত্র এক চেয়ারম্যান প্রার্থীর দুই সমর্থককে আচরন বিধি ভঙ্গের অভিযোগে এক মাস করে বিনাসশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে ১২টায় এই সাজা প্রদান করে কিশোরীগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের বিচারক এস,এম মেহেদী হাসান। সাজা প্রাপ্তরা হলো দক্ষিন বড়ভিটা গ্রামের আব্দার রহমানের ছেলে রাজ্জাকুল ইসলাম(৩৫) ও একই গ্রামের মৃত জয়েন উদ্দিনের ছেলে লুৎফর রহমান(৫০)।
অভিযোগ মতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ঘোড়া প্রতিকের ফজলার রহমানের পক্ষে ওই দুই ব্যাক্তি সোমবার রাতে ভোটারদের তালিকা নিয়ে বাড়ি বাড়ি গিয়ে ছয়শত করে টাকা বিতরন করছিল। এ সময় খন্দকার পাড়ার আইউব আলী ও তার স্ত্রী মোতাহারা বেগম এর প্রতিবাদ করে তাদের আটক করে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অভিযোগ করে। ওই অভিযোগে আজ মঙ্গলবার দুপুরে ঘটনাস্থলে স্বাক্ষ্য প্রমানে ভ্রাম্যমান আদালত  ইউপি নির্বাচন ২০১৬ আচরন বিধি লঙ্ঘনের ১৭(গ) ও ৩১(১) ধারায় উক্ত সাজা প্রদান করে।
কিশোরীগঞ্জ থানার ওসি মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায় সাজা প্রাপ্ত দুই ব্যাক্তিকে জেলা কারাগারে পাঠানো হয়েছে। ওই ্ইউনিয়নে চতুর্থ দফায় আগামী ৭ মে নির্বাচন অনুষ্ঠিত হবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 6537330403681626421

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item