কৃষি কর্মকর্তার গলিত মৃতদেহ উদ্ধার

হাজী মারুফ,রংপুর ব্যুরো:
রংপুরের কেরানীপাড়ার একটি বাসা থেকে ফারুক মাহমুদ সবুজ (৪২) নামে এক কৃষি কর্মকর্তার গলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।শুক্রবার (২২ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রংপুর মহানগরীর কেরানীপাড়া এলাকার মহিউল আলমের বাসা থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।বাড়ির মালিক মহিউল আলম জানান, দুর্গন্ধ পেয়ে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে এসে বাসার দরজা খুলে বিছানায় পড়ে থাকা অবস্থায় সবুজের মৃতদেহ উদ্ধার করে।এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, বগুড়ার রহমান নগরের ফারুক মাহমুদ সবুজ দীর্ঘ সাত বছর ধরে কেরানীপাড়ার ৬ নম্বর বাসায় ভাড়া থাকতেন। তিনি রংপুর কেরানীপাড়ার কৃষিব্যাংকের কর্মকর্তা ছিলেন। পরে তিনি একটি এনজিওতে কৃষিবিদ হিসেবে চাকরি করতেন।
তার স্ত্রী পারভীন বেগম জানান, কুড়িগ্রামের উলিপুর গ্রামের বাড়িতে বেড়াতে যান তিনি। প্রতিদিন তার স্বামীর সঙ্গে মোবাইলে কথা হয়। আজ তার মৃত্যুর খবর পেয়ে তিনি চলে আসেন।
 এ বিষয়ে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবি এম জাহিদুল ইসলাম জানান, কৃষি কর্মকর্তার মৃতদেহ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর মৃত্যু কারণ জানা যাবে।

পুরোনো সংবাদ

রংপুর 6080557379623333460

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item