ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাদ্দাম হলের নতুন প্রভোস্ট ড. আশরাফ

হুমায়ুন কবীর জীবন,ইবি  প্রতিনিধি :
ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সাদ্দাম হোসেন হলের নতুন প্রভোস্ট হিসেবে শনিবার বেলা সাড়ে ১১টার দিকে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহন করেছেন প্রফেসর ড. আশরাফুল ইসলাম।

গত বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয় প্রশাসন তাকে নিয়োগ দেন। তিনি সদ্য বিদায়ী প্রভোস্ট প্রফেসর ড. এসএম মোস্তফা কামালের স্থলাভিসিক্ত হলেন।

জানা গেছে, সাদ্দাম হোসেন হলের পক্ষ থেকে নতুন প্রোভোস্ট হিসেবে নিয়োগ পাওয়া আল-হাদীস এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের প্রফেসর ড. আশরাফুল ইসলামকে বরন ও সদ্য বিদায়ী প্রোভোকে  আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে বিদায় জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন, প্রফেসর ড. হারুন-উর-রাশিদ আশকারী (ইংরেজী),  প্রফেসর ড. জাকির হোসেন (আল-হাদীস)  প্রফেষর ড. ত.ম লোকমান হাকিম (ইতিহাস) প্রফেসর ড. মিজানুর রহমান (ইংরেজী), প্রক্টর প্রফেসর ড. মাহবুবর রহমান, ছাত্র-উপদেষ্টা প্রফেসর ড. আনোয়ার হোসেন, সহকারী প্রক্টর আসাদুজ্জামান প্রমুখ।

এসময় নতুন দায়িত্বপ্রাপ্ত প্রভোস্ট প্রফেসর ড. আশরাফুল ইসলাম বলেন, সকলের সহযোগীতা পেলে আমি এই হলকে একটি ডিজিটাল হলে পরিনত করতে পারবো। শিক্ষার্থীদের জন্য সবধরনের বই বৃদ্ধি, ইন্টারনেট, পত্রিকা বৃদ্ধি, সাংস্কৃতিক কর্মকান্ড, খেলাধুলাসহ যাবতীয় বিষয়ে সুন্দরভাবে চালাতে পারবো ইনশাআল্লাহ

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 4447230288548022851

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item