ডিমলায় আওয়ামী লীগ সহ দুই চেয়ারম্যান প্রার্থীর জরিমানা

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ১৭ এপ্রিল॥
ইউপি নির্বাচন আচরণ বিধি ভঙ্গ করায়  নীলফামারীর ডিমলা উপজেলার দুই চেয়ারম্যান প্রার্থীকে ভ্রাম্যমান আদালত ৫ হাজার টাকা করে জরিমানা করেছে। আজ রবিবার বিষয়টি নিশ্চিত করেন ডিমলা উপজেলার নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের বিচারক রেজাউল করিম।
তিনি জানান  মিছিল ও শো-ডাউনের অপরাধে ইউনিয়ন পরিষদ নির্বাচন আচরণ বিধিমালা ২০১৬র ১১ এর ২ ধারায় ডিমলা সদর ইউনিয়নের আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী আবুল কাশেম সরকারকে ও খালিশাচাপানী ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী রফিকুল ইসলামকে ইউনিয়ন পরিষদ নির্বাচন আচরণ বিধিমালা ২০১৬ র-৮ এর ৪ ধারায় ৫ হাজার করে টাকা জরিমানা করা হয়। শনিবার রাত ১০টায় এই জারিমানা করা হলে  প্রার্থী দুইজন জরিমানার অর্থ তাৎক্ষনিকভাবে সরকারি কোষাগারে জমা দেন।
এদিকে ডিমলা  উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ডিমলা থানার ওসি রুহুল আমিন খান জানান, আগামী ২৩ এপ্রিল উপজেলার ৭ ইউনিয়নের ভোট গ্রহন।  নির্বাচনের দিন ঘনিয়ে আসায় এলাকায় প্রতিদিন ভ্রাম্যমান টিম টহল শুরু করেছে। যেখানেই নির্বাচন আচরণ বিধি ভঙ্গ দেখা যাবে, সেখানেই ভ্রাম্যমান আদালত বসিয়ে জরিমানা নতুবা সাজা প্রদান করা হবে। এর আগে গত ১৩ এপ্রিল ডিমলা উপজেলা সদর ইউনিয়নের জাতীয় পাটির চেয়ারম্যান রফিজুল ইসলামকেও ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছিল। 

পুরোনো সংবাদ

নীলফামারী 7590164650253229302

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item