সৈয়দপুরে আন্তঃজেলা মটর সাইকেল চোর সদস্য আটক


মো. জহুরুল ইসলাম খোকন, সৈয়দপুর নীলফামারী থেকেঃ



মটর সাইকেল নিয়ে পালনর সময় মোকছেদুর রহমান মঞ্জু (৫২) নামে এক ব্যক্তিকে আটক করেছে জনসাধারণ। গত ৩০ মার্চ রাত প্রায় সাড়ে ১০ টায় সৈয়দপুর শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কের বিএনপি কার্যালয়ের সামনে তাকে আটক করে স্থানীয় থানায় সোপর্দ করা হয়েছে। আটককৃত ওই ব্যক্তিটির পিতার নাম ওয়াহেদ আলী ফরে, তার বাড়ি কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি ধনিরাম গ্রামে।

সূত্র জানায়, সৈয়দপুর শহর থেকে মটর সাইকেল চুরি হওয়ার পর স্থানীয় থানায় অভিযোগ দেয়ার পর তা উদ্ধার হয় না। এ কারণে মটর সাইকেল চালক রা প্রায় মাসখানেক থেকে মটর সাইকেল নিজ দায়িত্বে রাখা শুরু করেন এবং দূর থেকে চোখে চোখে রেখে চোর ধরার চেষ্টা চালায়। এ চেস্টার ফলে গত ৩০ মার্চ আন্তঃজেলা মটর সাইকেল চোর সিন্ডিকেটের সদস্য মোকছেদুর রহমান মঞ্জু শহরের বিএনপি কার্যালয় সংলগ্ন আমিন নামের এক ব্যক্তির মটর সাইকেল নিয়ে পালানোর সময় আটক করা হয়। পরে সেখানে উত্তম মাধ্যম দিয়ে স্থায়ীন থানায় সোপর্দ করা হলে আটককৃত ওই ব্যক্তির পকেট থেকে ১০টি মটর সাইকেলের চাবি, অজ্ঞান করা পানিয় এক বোতল, সিডিল ট্যাবলেট ৫ পাতা, তালা ভাঙ্গার জন্য একটি লোহার বাকা রড, মেডিসিন মিশ্রিত এক প্যাকেট খিচুরি, বুক ও প্যান্টের গোপন পকেট থেকে ২৩ হাজার টাকা উদ্ধার করা হয়। আমানত লিষ্টে উদ্ধারকৃত জিনিসপত্র দেখানো হলেও টাকার অঙ্ক ওই লিস্টে দেখা যায়নি। 

এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আটককৃত ব্যক্তিটি আন্তঃজেলা মটর সাইকেল চোরের সক্রিয় সদস্য। তার কাছ থেকে মটর সাইকেল চুরির অজানা অনেক তথ্য বেরিয়ে আসতে পারে বলে মন্তব্য করেন তিনি।  

পুরোনো সংবাদ

নীলফামারী 1474360198032745148

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item