ইবির মেধাবী শিক্ষার্থী মোজাফফর বাঁচাতে চায়

হুমায়ুন কবীর জীবন,ইবি প্রতিনিধি

স্বপ্ন যখন হাতের কাছে ধরা দিচ্ছিল ঠিক তখনই মরণের সাথে যুদ্ধ করে বিজয় ছিনিয়ে আনতে চায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের ২০১১-১২ সেশনের (এম,এস,সি) শিক্ষার্থী মো. মোজাফফর হোসেন। স্বপ্ন তাঁর বিসিএস ক্যাডার হওয়া। সেই স্বপ্ন যখন বাস্তবে রুপ নিচ্ছিল ঠিক তখনই দুটো কিডনি অকেজো হয়ে পড়ে রয়েছে খুলনার আবু নাসের মেডিকেল কলেজ হাসপাতালে। সে ৩৬তম বিসিএস প্রিলিতে উত্তীর্ণও হয়েছিল। কিডনি অকেজো হওয়ায় সে স্বপ্ন আজ স্বপ্নই রয়ে গেছে তাঁর। সে বাচঁতে চায়।

মোজাফফর যশোর জেলার মনিরামপুর উপজেলার দীঘিরপাড় গ্রামের আব্দুস সাত্তারের একমাত্র সন্তান। পরিবারে আর কোন উপার্জনক্ষম ব্যক্তি না থাকায় তার বাবার সীমিত আয়ের উপর নির্ভর এ পরিবার। এই সীমিত আয় দিয়েই চলে সংসারের ভরণপোষণ।

এ অবস্থায় মোজাফ্ফরের সুস্থতার জন্য কিডনি প্রতিস্থাপনের প্রয়োজন। কিডনি প্রতিস্থাপন ছাড়াও ঔষুধসহ আনুষাঙ্গিক চিকিৎসার ব্যয় বহনে প্রায় ১০ লক্ষ টাকার প্রয়োজন। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী কিডনি প্রতিস্থাপনের জন্য এত টাকা যোগান দেওয়া তার পরিবারের পক্ষে অসম্ভব হয়ে পড়েছে। ড্যামেজ শনাক্ত হওয়ার পর এলোমেলো হয়ে গেছে মোজাফফরের বিসিএস ক্যাডার হওয়ার স্বপ্ন।

মোজাফফরের কিডনি প্রতিস্থাপনের জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যাক্তির সহযোগিতা কামনা করছেন তার অসহায় পরিবার। চিকিৎসায় সহযোগিতা দিতে সরাসরি যোগাযোগ করুন এ মোবাইল নম্বরে ০১৭২৯-৫০৩৯৮৫। ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা, কুষ্টিয়া অগ্রণী ব্যাংক হিসাব নং ০২০০০০৮৫৬৪৪৫৯, বিকাশ নং- ০১৯৬৬-৭৮৪৫৫৪, ০১৭১৬-০৫৩৫৯৭

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 7352301409067892041

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item