ইবিতে মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচি গ্রহণ


হুমায়ুন কবীর জীবন,ইবি প্রতিনিধি :
ইসলামী বিশ্ববিদ্যালয়ে ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপনের লক্ষ্যে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। কর্মসূচি অংশ হিসেবে শুক্রবার দিবাগত রাতে মহান মুক্তিযুদ্ধে আত্মদানকারী বীর শহীদদের রুহের মাগফিরাতের উদ্দেশ্যে কেন্দ্রীয় মসজিদে কুরআনখানি ও দোয়া অনুষ্ঠিত হবে।

২৬ মার্চ সকাল ৯টায় প্রশাসন ভবন চত্বরে গার্ড অব অনারসহ জাতীয় পতাকা উত্তোলন করবেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড.আবদুল হাকিম সরকার এবং বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলন করবেন প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান। এ সময় অনুরূপভাবে হলসমূহে জাতীয় ও হল পতাকা উত্তোলন করবেন প্রভোস্টগণ। এছাড়াও শহীদ স্মৃতিসৌধে জাতীয় ও বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলন করা হবে।
সকাল সোয়া ৯টায় ভাইস চ্যান্সেলর ও প্রো-ভাইস চ্যান্সেলরের নেতৃত্বে প্রশাসন ভবন চত্বর হতে শহীদ স্মৃতিসৌধ পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার, ডিন, বিভাগীয় সভাপতি, প্রভোস্ট, প্রক্টর, ছাত্র উপদেষ্টা, অফিস প্রধানসহ বিভিন্ন পর্যায়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীদের সমন্বয়ে এক বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হবে।
পরে শহীদ স্মৃতিসৌধে মহান মুক্তিযুদ্ধে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করবেন বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 3970679027938941255

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item