নীলফামারী জেলায় সড়ক দুর্ঘটনায় দুই শিশু নিহত

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ৯ মার্চ॥
পৃথক সড়ক দুর্ঘটনায় নীলফামারী সদরে ও সৈয়দপুর উপজেলায় আট বছরের দুই শিশু যথাক্রমে মনির ও কাজল নিহত হয়েছে। আজ বুধবার দুপুরের এই ঘটনায় পুলিশ একটি যাত্রীবাহীবাস ও মহেন্দ্র ট্রাক্টর আটক করলেও চালকরা পালিয়ে যায়।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায় আজ বুধবার দুপুর ১টার দিকে নীলফামারী সৈয়দপুর সড়কের টেক্সটাইল বাজারে আব্দুল হান্নানের কাপড়ের দোকানের সামনে খেলছিল তার আট বছরের ছেলে মনির। এসময় মনিরের হাতে থাকা একটি খেলনার চাকা সড়কে গড়িয়ে গেলে সেটি সে কুড়াতে যায়। এসময় নীলফামারী থেকে বগুড়ার উদ্যেশ্যে ছেড়ে যাওয়া এস এম এণ্টারপ্রাইজ নামের যাত্রীবাহি বাস ( বগুড়া- ব -১৫৩৬ ) তাকে ধাক্কা দেয়। এলাকাবাসী মুমুর্ষ অবস্থায়  উদ্ধার করে নীলফামারী আধুনিক সদর হাসপাতালে পাঠায় এবং বাসটি আটক করলেও চালক পালিয়ে যায়।নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজাহান পাশা ঘটনার সত্যতা নিশ্চিত করেন
অপর দিকে একই দিন দুপুর দেড়টার দিকে  নীলফামারীর সৈয়দপুর উপজেলার  কামারপুকুর ইউনিয়নের পশ্চিম আইসঢাল পানাতিপাড়া গ্রামে   ইটভাটার মাটিবোঝাই একটি মাহিন্দ্র ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে প্রাণ হারায় কাজল নামের আট বছরের  এক শিশু কন্যা। নিহত শিশু কন্যা উল্লিখিত এলাকার ক্ষুদ্র ব্যবসায়ী  কহিদুল ইসলামের কন্যা।
পুলিশ ও প্রত্যদর্শীরা জানায় ঘটনার সময় শিশু কন্যা কাজল অন্যান্যদের সাথে তাদের বাড়ি পাশে মাঠে খেলছিল। আর এ সময় ওই এলাকায় অবস্থিত এ এন ব্রিকস্ নামের একটি ইটভাটার জন্য পাশের আবাদি জমি থেকে মাটি কেটে  ট্রাক্টরবোঝাই করে নিয়ে যাওয়া হচ্ছিল। ওই ইটভাটার বেপরোয়াগতির মাটিবোঝাই মাহেন্দ্র ট্রাক্টরটি শিশুকন্যা কাজলকে পিষ্ট করে পালিয়ে যায়। শিশুটিকে গুরুতর আহত অবস্থায় সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তাঁর মৃত্যু হয়। পরে সৈয়দপুর থানা পুলিশ ঘাতক ট্রাক্টরটি আটক করলেও চালক পালিয়ে যায়।
এলাকাবাসীর অভিযোগ উল্লেখ্য, এলাকার আইয়ুব আলী ও তাঁর ভাইদের যৌথমালিকাধীন এ এন ব্রিকসের জন্য বেশ কিছুদিন যাবৎ আবাসিক এলাকা সংলগ্ন আবাদি জমির উপরি ভাগের মাটি কেটে ট্রাক্টরবোঝাই করে নিয়ে যাওয়া হচ্ছে। এলাকার মানুষের শত বাঁধার মুখেও ইটভাটা মালিক আবাদি জমির মাটি কাটা বন্ধ করেননি।                       

পুরোনো সংবাদ

নীলফামারী 4753195573683985162

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item